রাজশাহী বুধবার, ২০শে অক্টোবর ২০২১, ৬ই কার্তিক ১৪২৮


চাঁপাইনবাবগঞ্জ পৌর আ’লীগে সভাপতি জলিল, সম্পাদক রোকন


প্রকাশিত:
২৫ সেপ্টেম্বর ২০২১ ০০:০৬

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০২১ ০০:০৬

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ালীগের ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) শহরের জেলা ষ্টেডিয়ামে অনুষ্ঠিত সম্মেলন শেষে কাউন্সিল অধিবেশনে ৩৭০ জন কাউন্সিলের মধ্যে ৩৬৩ জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটের মধ্যে ১৯৫ ভোট পেয়ে অধ্যক্ষ আব্দুল জলিল সভাপতি ও ১৭১ ভোট পেয়ে কৃষিবিদ রোকনউজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সন্ধ্যা সাড়ে ৭টায় এ নির্বাচনের ফলাফল ঘোষণা দেয়া হয়।

পৌর আওয়ামীলীগের বিদায়ী কমিটির সভাপতি মো. শরিফুল আলমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলিপ হাফিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবাইদুল কাদের এমপি। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, বেগম আখতার জাহান, অধ্যক্ষ মেরিনা জামান ও মো. আব্দুল আওয়াল শামীম।

এর আগে শুক্রবার সকাল ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের প্রাক্তন সংসদ সদস্য মো. জিয়াউর রহমান। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ বিশ্বাস। সম্মেলনে আরও বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আ’লীগ সহসভাপতি রুহুল আমীন প্রমুখ।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জে-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, নাচোল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের, শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলামসহ দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top