রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


আত্রাইয়ে ছাত্রলীগ সভাপতিসহ ৪ জনের বিরুদ্ধে মামলা


প্রকাশিত:
৫ আগস্ট ২০২১ ০০:৪১

আপডেট:
৫ আগস্ট ২০২১ ০০:৪২

ফাইল ছবি

নওগাঁর আত্রাই উপজেলায় মোল্লা আজাদ মেমোরিয়াল বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রাকিবসহ (২৪) চারজনের বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে। এ ঘটনায় ২৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও দুইটি মোটরসাইকেল জব্দসহ দুই কর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ আগষ্ট) সন্ধ্যা ৭টার দিকে কলেজ মাঠের পশ্চিম পাশে ভাউয়র (মাচাং) থেকে তাদের আটক করা হয়। বুধবার (৪ আগষ্ট) সকালে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভরতেঁতুলিয়া গ্রামের রহিদুল ইসলামের ছেলে শান্ত হোসেন (১৯) ও খোলাপাড়া গ্রামের সাদ্দাম হোসেনের ছেলের আব্দুল বারেক (২০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মোল্লা আজাদ মেমোরিয়াল কলেজ মাঠের পশ্চিম পাশে কোনায় ভাউয়র করে সেখানে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রাকিব, কলেজ শাখা ছাত্রলীগের কর্মী শান্ত হোসেন, আব্দুল বারেক ও ভরতেঁতুলিয়া গ্রামের মজনু আকন্দের ছেলে রোমান্স হোসেন (২০) ইয়াবা ট্যাবলেট সেবন ও বিক্রি করছিল। এমন সংবাদে সেখানে আত্রাই থানা পুলিশ অভিযান পরিচালনা করে।

অভিযানের সময় রাকিবুল হাসান রাকিব ও রোমান্স হোসেন তাদের মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে শান্ত হোসেন ও আব্দুল বারেককে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এসময় দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়। রাকিবুল হাসান রাকিব দীর্ঘদিন থেকে মাদকের সাথে জড়িত বলে জানা গেছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আটক ও পালিয়ে যাওয়াদের বিরুদ্ধে রাতেই উপ-পরিদর্শক (এসআই) নূরুল হুদা বাদী হয়ে থানায় একটি মাদক মামলা দায়ের করেন। বুধবার তাদের আদালতে পাঠানো হয়েছে। পলাতকদের আটকের চেষ্টা চলছে।

নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহম্মেদ রেজভী বলেন, প্রাথমিক ভাবে রাকিবুল হাসান রাকিব এর বিরুদ্ধে মামলার বিষয়টি অবগত হয়েছি। মাদকের সাথে সম্পৃক্তদের সংগঠনে কোন জায়গা হবে না। তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হবে। এছাড়া কোন ব্যক্তির দায় সংগঠন নিবে না।

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top