রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


বৃদ্ধকে ইচ্ছাকৃত কোন কিছু করা হয়নি: কাদের মির্জা


প্রকাশিত:
১৭ জুলাই ২০২১ ২০:২৯

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৬:২০

কাদের মির্জা। ফাইল ছবি

আলোচিত পৌর মেয়র আবদুল কাদের মির্জা জানিয়েছেন, সহস্রাধিক মানুষের মাঝে একযোগে এতগুলো ত্রাণ বিতরণ করার সময় অজান্তে কিছু অসাবধানতা হতে পারে। এক্ষেত্রে ইচ্ছাকৃত কোন কিছু করা হয়নি। একটি মানুষ কাপড় পাওয়ার পরও দাঁড়িয়ে থাকায় এবং একাধিকবার বলার পরও সে মাস্ক না লাগানোর কারণে তাকে দ্রুত সরে যাওয়ার জন্য হাত দিয়ে তাকে সরানো হচ্ছিল। এখানে তাকে আঘাত করা হয়নি। এ বিষয়ে তিনি কোনো আক্ষেপও করেনি।

ঈদুল আজহা উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণের সময় বৃদ্ধকে ঘুষি মারার বিষয়ে শুক্রবার (১৬ জুলাই) রাত ৯ টা ৪০ মিনিটে নিজের ফেসবুক পেইজে এই বিষয়ে একটি স্টাটাসে নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা এসব জানিয়েছেন।

স্টাটাসের সত্যতা নিশ্চিত করে মেয়র আবদুল কাদের মির্জা মুঠোফোনে বলেন, ঈদে বিত্তশালী আত্মীয় কিংবা শুভাকাঙ্ক্ষীদের উপহার না দিয়ে অসহায় গরিবদের উপহার প্রদান করি। সে প্রেক্ষিতে প্রায় ৪ হাজার অসহায় গরিবদের মাঝে শাড়ি, লুঙ্গি, খাদ্য এবং নগদ অর্থ উপহার প্রদান করি। অজান্তে কিছু অসাবধানতা হতে পারে। এক্ষেত্রে ইচ্ছাকৃত কোন কিছু করা হয়নি।

শুক্রবার (১৬ জুলাই) সকালে ঈদুল আজহা উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণের সময় নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জার এক অসহায় বৃদ্ধকে ঘুষি মারার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন কাদের মির্জা।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top