রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


আরএমপি’র অভিযানে আটক ৪৬ জন, মাদকদ্রব্য উদ্ধার


প্রকাশিত:
২৮ মার্চ ২০২০ ২১:০৭

আপডেট:
২ মে ২০২৪ ০৮:২৮

 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অভিযানে মোট ৪৬ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) দিবাগত রাত ১২টা থেকে শুক্রবার (২৭ মার্চ) রাত ১২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতদের মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান নগর পুলিশের মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদেরকে আটক করে। এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৩০ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে।

এদের মধ্যে বোয়ালিয়া থানা পুলিশ ১২ দশমিক ৭ গ্রাম হেরোইনসহ শফিকুল ইসলামকে (৩৪), মতিহার থানা পুলিশ ৩ গ্রাম হেরোইনসহ হাসানকে (৩৩), কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ১৫ গ্রাম হেরোইন ও ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আশরাফুল ইসলামকে (৩৭) আটক করে।

এছাড়াও ডিবি পুলিশ ৫ গ্রাম হেরোইনসহ শিমুল ইসলাম (২২) ও সোহেল রানাকে (২৮) এবং ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. জসিমকে (২৫) আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top