রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


ভয় দেখাতেই সাঈদীর চিকিৎসককে হত্যার হুমকি: র‌্যাব


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২৩ ২৩:৪৪

আপডেট:
১৭ আগস্ট ২০২৩ ২৩:৫৬

ছবি: গ্রেফতার আসামি

সদ্য মারা যাওয়া জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর চিকিৎসক এস এম মোস্তফা জামানকে হত্যার হুমকিদাতা তাফসিরুল ইসলামকে ঝিনাইদহের মহেশপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ব্যক্তিগত ক্ষোভ ও চিকিৎসককে ভয়ভীতি দেখাতে তাফসির হুমকি দেন বলে স্বীকার করেছেন র‌্যাবের কাছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে রাজধানীর কাওরান বাজার মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব তথ্য জানান।

আরও পড়ুন: এইচএসসি পরীক্ষা কেন্দ্রে মাতলামি, যুবকের কারাদন্ড

তিনি বলেন, গত রাতে তাফসিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাফসিরুল সাঈদীর মৃত্যুকে কেন্দ্র করে অপপ্রচারসহ চিকিৎসক মোস্তফা জামানকে হত্যার হুমকি দেওয়ার বিষয়ে তথ্য দিয়েছেন। তফসিরুল স্থানীয় একটি কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে পড়ালেখা করেন। তিনি স্কুলজীবন থেকেই বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের একজন সক্রিয় সদস্য।

এক প্রশ্নের জবাবে র‍্যাবের এই কর্মকর্তা বলেন, ব্যক্তিগত ক্ষোভ ও আক্রমণ থেকে ভয়ভীতি দেখানোর জন্যই তিনি চিকিৎসককে হুমকি দেন। সাঈদীর পরিবারও চিকিৎসায় সন্তুষ্টি প্রকাশ করেছেন। যারা এই চিকিৎসককে হেয় করে কথা বলছেন ও হুমকি দিচ্ছেন তাদের সবাইকে আইনের আওতায় আনতে আমরা কাজ করছি। নিজের স্বার্থ হাসিলের জন্য একটি স্বার্থান্বেষী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে এই অপপ্রচার চালাচ্ছে।

 

 

আরপি/এসআর-১৬


বিষয়: র‌্যাব


আপনার মূল্যবান মতামত দিন:

Top