রাজশাহী শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১


প্রতারক স্বামীর খোঁজে কুমিল্লায় ডেনমার্কের নারী


প্রকাশিত:
২৮ নভেম্বর ২০১৯ ০৮:৫৩

আপডেট:
২৮ নভেম্বর ২০১৯ ০৮:৫৩

ছবি: সংগৃহীত

কুমিল্লার এক যুবক ডেনমার্কে গিয়ে এক নারীকে বিয়ে করেছিলেন। এরপর সেই নারীর সমস্ত টাকা আত্নসাৎ করে বাংলাদেশে পালিয়ে এসেছেন বলে অভিযোগ উঠেছে। সেই নারী স্বামীর খোঁজে সন্তানসহ ডেনমার্ক থেকে বাংলাদেশে স্বামীর বাসায় এসে অবস্থান নিয়েছিলেন। স্ত্রীর আসার খবর শুনে যুবকটি আবার ডেনমার্কে পালিয়ে গেছে।

অভিযুক্ত যুবকের নাম সাইফ হাসান। তার বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। অভিযোগ তোলা নারীর নাম নাদিয়া। তিনি সন্তানসহ স্বামীর কাছে এসেছেন। কিন্তু এসে স্বামীকে পান নি। নাদিয়া বলছেন, সাইফ তিন মাস আগে তার কাছ থেকে ৫০ হাজার ইউরো হাতিয়ে নিয়ে বাংলাদেশে আসে। আসার পর থেকেই সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয়। এরপর নিরুপায় হয়ে তিনি সাইফের খোঁজে বাংলাদেশে এসেছেন।


এদিকে, নাদিয়া মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান ও নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদের সঙ্গে সাক্ষাৎ করেন। এসময় পুলিশ কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এছাড়া বিষয়টি নিয়ে ওই নারীকে নিয়ে নাঙ্গলকোট থানায় একটি সাধারণ ডায়েরি করে রেখেছেন।

এসব বিষয়ে জানতে অভিযুক্ত সাইফ এবং তার বাবা মফিজ মেম্বারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা গণমাধ্যমের সাথে কথা বলতে রাজি হননি। অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান বলেন, মঙ্গলবার রাত ৩টার ফ্লাইটে নাদিয়া ডেনমার্ক চলে গেছেন। তাকে আমরা বিমান বন্দর পর্যন্ত নিরাপত্তার ব্যবস্থা করেছি। তিনি তার স্বামীর বিরুদ্ধে একটি অভিযোগ দিয়েছেন। আমরা সেটি তদন্ত করে দেখছি।

 

আরপি/ এএস



আপনার মূল্যবান মতামত দিন:

Top