রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


রাবির নবজাগরণ ফাউন্ডেশন কর্তৃক শীতবস্ত্র বিতরণ


প্রকাশিত:
২৩ ডিসেম্বর ২০২০ ০২:১৭

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০২:৩৬

শীতের প্রভাবে মানুষের স্বাভাবিক জীবন যেন ভয়ানক এক অভিশাপস্বরূপ। গরীব , অসহায়, ছিন্নমূল এবং সুবিধাবঞ্চিত মানুষের জন্য রাবির নবজাগরণ ফাউন্ডেশন শীতবস্ত্র বিতরণ করেন। ২১ ডিসেম্বর (সোমবার) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এবং এর আশেপাশের বিভিন্ন এলাকা কাজলা, বিনোদপুর, ভদ্রা মোড়, স্টেশন বাজার ইত্যাদি স্থানে যায় এবং প্রকৃতপক্ষে যারা অসহায় ব্যক্তিদের শীতবস্ত্র প্রদান করেন তারা।

এই কর্উমসূচিতে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মো. ইলিয়াস হোসেন (অর্থনীতি বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়), অধ্যাপক ড. মনিমুল হক (পরিসংখ্যান বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়), সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম (আইন বিভাগ,রাজশাহী বিশ্ববিদ্যালয়)।

এছাড়া নবজাগরণ ফাউন্ডেশন-এর উপদেষ্টা মন্ডলীর মধ্যে ছিলেন খন্দকার মোঃ আবু হুরায়রা (সাবেক সহ-সভাপতি), খন্দকার মারজান আতিক কিরণ (সাবেক সভাপতি), কাজী রতন (সাবেক সহ-সভাপতি), এনামুল ইসলাম তুহিন (সাবেক সভাপতি), শরিফুল ইসলাম ( সাবেক সাধারণ সম্পাদক) এবং নবজাগরণ ফাউন্ডেশন এর বর্তমান সভাপতি খালিদ হাসান সহ বর্তমান কমিটির অন্যান্য গুরুত্বপুর্ন সদস্যবৃন্দ।

উল্লেখ্য, নবজাগরণ ফাউন্ডেশন হচ্ছে একটি অলাভজনক এবং স্বেচ্ছাসেবক সংগঠন। সংগঠন গঠিত হওয়ার পর থেকেই এটি বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে থাকে। তাছাড়াও সারা বছর নবজাগরণ ফাউন্ডেশন বিভিন্ন ধরনের কাজ করে থাকে।

 আরপি/ এআর

 


বিষয়: রাবি


আপনার মূল্যবান মতামত দিন:

Top