রাজশাহী বুধবার, ২০শে জানুয়ারী ২০২১, ৮ই মাঘ ১৪২৭


শেষ হলো ভার্চুয়াল মেগা ইভেন্ট ‘আরসিবিসি ফিয়েস্টা-২০২০’


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২০ ২২:০৩

আপডেট:
২৩ নভেম্বর ২০২০ ২২:২৮

অনলাইন প্লাটফর্মে মেগা ইভেন্টের ক্লোজিং

লেখাপড়ার পাশাপাশি রাজশাহী কলেজের শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে কাজ করে চলেছে সহশিক্ষা সংগঠন রাজশাহী কলেজ বিজনেস ক্লাব (আরসিবিসি)। প্রতিবছর ভিন্নধর্মী মেগা ইভেন্ট আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে থাকে সংগঠনটি।

সেই ধারা অব্যাহত রেখে এবং করোনা মহামারীর কারণে এই বছর সম্পূর্ণ অনলাইন প্লাটফর্মে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী ‘আরসিবিসি ফিয়েস্টা-২০২০’ শীর্ষক মেগা ইভেন্টের আয়োজন করা হয়। রোববার (২২ নভেম্বর) রাত সাড়ে ৮টায় এই মেগা ইভেন্টের ক্লোজিং অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে যুক্ত হন উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক, ব্যবস্থাপনা ও মার্কেটিং বিভাগের প্রধান প্রফেসর ড. মো. সেরাজ উদ্দীন, হিসাববিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর আব্দুল মজিদ, ক্লাবের উপদেষ্টা সহযোগী অধ্যাপক গোলাম রাব্বানী, প্রভাষক অনুতোষ কুমার প্রামানিক প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে সংযুক্ত হন ক্লাবের সাবেক সভাপতি শহিদুল ইসলাম, রনি আহমেদ-সহ সাবেক বর্তমান সদস্যবৃন্দ।

সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল মুজাহিদের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক বেলাল আহমেদ। অনুষ্ঠান শেষে সভাপতি ২০২০-২১ সেশনের নতুন কমিটির নাম ঘোষণা করেন। এছাড়াও নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়।

রাজশাহী কলেজ প্রশাসনের সহায়তায় অনুষ্ঠিত ক্লোজিং কালচারাল নাইটে কবিতা আবৃতি, নাচ এবং গান অনুষ্ঠিত হয়। এছাড়াও সপ্তাহব্যাপী এই মেগা ইভেন্টে গুরুত্বপূর্ণ ও শিক্ষণীয় বেশকিছু আয়োজন ছিল। এগুলোর মধ্যে ক্যারিয়ার প্ল্যানিং গাইডলাইন উইথ ড. বিপলব কুমার মজুমদার, ফাইন্ড ইউর রিক্রয়ার্ড স্কিলস উইথ পল বিশ্বাস, ফেয়ারলেস জব ইন্টারভিউ টেকনিকস উইথ মোহাম্মদ সুজন, পারসোনালিটি ডেভলপমেন্ট উইথ রমেন্টু চাকমা, ক্যারিয়ার অপরচুনিটি ফর ফ্রেসারস উইথ আলতাফ হোসাইন রাজু, কিউএ্যান্ডএ : কর্পোরেট কিউরিওসিটি উইথ কায়ুম ইসলাম সোহেল ইত্যাদি সময়োপযোগী কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top