রাজশাহী সোমবার, ২২শে জুলাই ২০২৪, ৮ই শ্রাবণ ১৪৩১


রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের "RCBC Fiesta- 2020" শুরু রোববার


প্রকাশিত:
১৫ নভেম্বর ২০২০ ০৪:৪৪

আপডেট:
১৫ নভেম্বর ২০২০ ০৪:৪৬

সংগৃহীত ছবি

প্রতিষ্ঠার পর থেকেই লেখাপড়ার পাশাপাশি রাজশাহী কলেজের ছাত্রছাত্রীদের দক্ষতা উন্নয়নে কাজ করে চলেছে সহশিক্ষা কার্যক্রমের অন্তর্গত সংগঠন রাজশাহী কলেজ বিজনেস ক্লাব (RCBC)। প্রতিবছর ভিন্নধর্মী সব মেগা ইভেন্ট আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে সংগঠনটি। সেই ধারা অব্যাহত রেখে এবং করোনা মহামারীর কারনে এ বছর অনলাইন প্লাটফর্মে নতুন আঙ্গিকে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করতে যাচ্ছে তারা।

পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী এই অনলাইন ইভেন্টের নাম দেওয়া হয়েছে "RCBC Fiesta- 2020" । সপ্তাহব্যাপি অনলাইন ইভেন্টটি শুরু হতে চলেছে আগামীকাল রোববার।

কিভাবে ইংলিশে আরও দক্ষতা অর্জন করা যায়, ক্যারিয়ার প্ল্যানিং এ নিজেকে এগিয়ে রেখে কিভাবে তার বাস্তবায়ন করা যায়, ব্যক্তিত্বের উন্নয়ণ, বিভিন্ন রকমের ইন্টারভিউ কৌশলসহ ভিন্ন ভিন্ন শেষনে ভিন্ন ভিন্ন বক্তারা কথা বলবেন এই প্রোগ্রামে।

দেশের স্বনামধন্য কিছু কোম্পানির উদ্ধর্তন কর্মকতারা অনলাইন প্লাটফরমে সেশন নেবেন বলে জানিয়েছেন ক্লাবের সভাপতি আবদুল্লাহ আল মুজাহিদ।

তিনি আরও জানান, রাজশাহী কলেজ বিজনেস ক্লাব কলেজের শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নে সর্বদা অগ্রণী ভৃমিকা পালন করে চলেছে। জব ফেয়ার, বিজনেস ফেষ্টের মত মেগা ইভেন্ট আয়োজন করে আমরা আমাদের কার্যক্রমের স্বাক্ষর বহন করে চলেছি। তারই ধারাবাহিকতায় করোনা মহামারীর কথা মাথায় রেখে অনলাইনে আমাদের এবারের আয়োজন। ঘরে বসে থেকেও আমরা ছাত্রছাত্রীদের দক্ষতা উন্নয়নে ভূমিকা রাখতে চাই।

সপ্তাহব্যাপী আয়োজনে থাকছে নানান চমক। মানব সম্পদের উন্নয়নে শিক্ষা বিনোদন সবই এখন অনলাইন নির্ভর তাই এই প্রোগ্রামটিও যথেষ্ঠ সাড়া জাগাতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন সংগঠনটির সাধারণ সম্পাদক বেলাল হোসেন।

ভিন্নধর্মী এই আয়োজনে সর্বাত্মক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করছে রাজশাহী কলেজ প্রশাসন। প্রোগ্রামে অংশগ্রহনের জন্য শুরু হয়েছে অনলাইন রেজিষ্ট্রেশন। বিস্তারিত পাওয়া যাবে রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের অফিসিয়াল ফেইসবুক পেজ, গ্রুপ ও ইভেন্টে।

 

আরপি/ এএন-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top