রাজশাহী শনিবার, ১৮ই মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


অবসরে রাজশাহী কলেজ ইসলামের ইতিহাস বিভাগের প্রধান প্রফেসর নারগিস জাহান


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২০ ০৩:৪২

আপডেট:
১৮ মে ২০২৪ ১০:৩০

রাজশাহী কলেজের অবসরপ্রাপ্ত প্রফেসর নারগিস জাহানকে সম্মানসূচক ক্রেস্ট তুলে দেন অধ্যক্ষ ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

দীর্ঘ চাকরিজীবন শেষে অবসরে গেছেন রাজশাহী কলেজ ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান প্রফেসর নারগিস জাহান। গত ১৪ মে তিনি অবসর গ্রহণ করেন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) বেলা ১০টার দিকে কলেজের কামারুজ্জামার ভবনের ১০১ নং কক্ষে স্বাস্থ্য বিধি মেনে আনুষ্ঠানিকভাবে তাকে বিদায়ের আয়োজন করে বিভাগটি।

বিদায়ী বিভাগের প্রধানকে সম্মানসূচক ক্রেস্ট এবং ফুলেল শুভেচ্ছা জানান শিক্ষকরা। শুভেচ্ছা বিনিময় শেষে বিদায়ী সভায় যোগ দেন।

বর্তমান বিভাগীয় প্রধান প্রফেসর ড. ইয়াসমিন আকতার শারমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোহা: আব্দুল খালেক। এছাড়াও অধ্যাপক মনজুরা খানম, মোঃ আব্দুল্লাহিল কাফি, সহযোগী অধ্যাপক মোঃ আবদুল মতিন, মোসলেম উদ্দিন মন্ডল, সহকারী অধ্যাপক ডাঃ আবু নোমান মোঃ আসাদুল্লাহ, শোহেলা পারভিন, মো. মানিক হোসেন, প্রভাষক তোফায়েল আহম্মেদ, মো. দেলোয়ার হোসেনসহ বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান বলেন, বর্ণাঢ্য চাকরি জীবনে প্রফেসর নারগিস জাহান শারীরিক ও মানসিক উভয় দিক হতে সুস্থ থেকে শেষ করেছেন। চাকুরীকালে তাঁর অবদান কৃতজ্ঞতা সহকারে স্মরণে রাখবে নিজস্ব বিভাগ, রাজশাহী কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও শুভানুধ্যায়ীগণ।

আরপি/ এএন-০৬


বিষয়: রাজশাহী


আপনার মূল্যবান মতামত দিন:

Top