রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


পাবিপ্রবি গ্রীন ভয়েসের রচনা প্রতিযোগিতার ফলাফল প্রকাশ


প্রকাশিত:
৭ আগস্ট ২০২০ ০৪:৩৩

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৭:১৬

গ্রীন ভয়েস, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা এই করোনাকালীন সময়ে এক ব্যতিক্রমধর্মী রচনা প্রতিযোগিতার আয়োজন করে।

জানা যায়, এই "কোভিড-১৯" এর থাবায় যখন সবাই লকডাউন নামক ঘর বন্দি, কোয়ারেন্টাইন সবার জীবন করছে অতিষ্ঠ। এই অতিষ্ঠ জীবনে প্রতিযোগিতার অনুভূতি ফিরিয়ে দিতে গ্রীন ভয়েস পাবিপ্রবি শাখা, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগিতার আয়োজন করেছে।

গ্রীন ভয়েস পাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম জানান, গত ৯ই জুলাই ২০২০ থেকে ২৬শে জুলাই পর্যন্ত পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য "করোনাকালীন সময়ে বিভিন্ন অভিজ্ঞতা ও পরিবেশের উপর প্রভাব" শিরোনামে গ্রীন ভয়েস পাবিপ্রবি শাখার অফিসিয়াল ইমেইলে লেখা পাঠানোর জন্য ফেসবুক গ্রুপে আহ্বান করা হয়।

বুধবার (৫ ই আগস্ট) প্রায় অর্ধশত প্রতিযোগীর মধ্য থেকে দুই ধাপে বিচার করে সেরা ৫ বাছাই করে বিচারক মন্ডলী ফলাফল প্রকাশ করে।

এতে ১ম হয়েছে ইলেকট্রিক্যাল,ইলেকট্রনিক কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী রাশেদুল ইসলাম রাশেদ, ২য় হয়েছে সমাজকর্ম বিভাগের মোঃ রায়হান উদ্দীন, ৩য় হয়েছে ভূগোল ও পরিবেশ বিভাগের শর্মী ইসলাম, ৪র্থ হয়েছে (যুগ্ম ভাবে) যথাক্রমে ইংরেজি বিভাগের ফারজানা ববি ও সমাজকর্ম বিভাগের ইশরাত জাহান নিঝু, ৫ম হয়েছে ইংরেজি বিভাগের ইশরাত জাহান তুলি।

গ্রীন ভয়েস পাবিপ্রবি শাখার সভাপতি আকিবুল হাসান সবুজ বলেন, ধন্যবাদ জানায় যে সকল অংশগ্রহনকারী ভাই-বোন আমাদের প্রতিযোগিতাকে স্বার্থক করার এক ধাপ এগিয়ে দিয়েছেন।সবাই ভালো লিখেছেন। তিনি বলেন, প্রত্যেক বিজয়ী সবাইকে গ্রীন ভয়েস, পাবিপ্রবি পরিবারের পক্ষ থেকে অনেক অনেক দোয়া এবং শুভেচ্ছা রইলো। আগামীর সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সব্বাইকে পাশে পাবো এ কামনাই করি।

তিনি আরো বলেন, যেসকল শিক্ষার্থী লেখা পাঠিয়েছে তাদেরকে বিশেষ পুরস্কার হিসেবে বিনামূল্যে গ্রীন ভয়েসের স্বেচ্ছাসেবী হওয়ার সুযোগ থাকবে।

 

আরপি/আআ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top