রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


৪ মাস ধরে নিখোঁজ মাদ্রাসাছাত্র ইয়াসিন


প্রকাশিত:
৩ জুলাই ২০২০ ২২:২৮

আপডেট:
৩ মে ২০২৪ ১০:০৯

ছবি: নিখোঁজ মাদ্রাসাছাত্র ইয়াসিন

নিখোঁজের তিন মাস ২২ দিন পেরিয়ে গেলেও মাদ্রাসাছাত্র ইয়াসিন মল্লিকের (১১) কোনো সন্ধান মেলেনি। সে যশোরের অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের কোদলা হাফেজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ছিল।

নিখোঁজ ইয়াসিন মল্লিক নড়াইল জেলার আগদিয়া গ্রামের দিনমজুর এহিয়া মল্লিকের ছেলে।

এহিয়া মল্লিক জানান, গত ১৫ মার্চ বিকালে মাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলামের মাধ্যমে জানতে পারেন তার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ওই দিন রাতে ‘০১৯৮৩-৪৬৩৬২৪’ নম্বর মোবাইল থেকে ফোন করে ছেলের মুক্তিপণ হিসেবে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন এক ব্যক্তি। টাকা না দিলে ছেলেকে হত্যা করার হুমকি দেয়া হয়। পর দিন ১৬ মার্চ ছেলে নিখোঁজ ও চাঁদার বিষয় নিয়ে অভয়নগর থানায় জিডি করেন তিনি, যার নং-৬৬৭।

এরপর গত ২২ মার্চ নড়াইল সদর থানায় একটি জিডি করা হয়, যার নং-১০১৪। নড়াইল সদর থানায় জিডি করার এক সপ্তাহ পর পৃথক তিনটি মোবাইল নম্বর (০১৯৮৩-৪৬৩৬২৪, ০১৫৭১-১২৭৪২৬, ০১৮১৪-৬০৮৮৫৯) থেকে ফোন করে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেয়া হয়।

যে কারণে হতদরিদ্র দিনমজুর এহিয়া মল্লিক ছেলে উদ্ধারে অভয়নগর থানায় গত ২ মে ফের আরও একটি জিডি করেন, যার নং-৫৭।

সম্প্রতি খুলনা র‌্যাব ৬-এর অধিনায়ক বরাবর সব জিডির ফটোকপিসহ একটি লিখিত অভিযোগ করেছেন বলে এহিয়া মল্লিক জানান। তিনি প্রশাসনসহ সাংবাদিকদের মাধ্যমে তার নিখোঁজ শিশুসন্তান ইয়াসিনকে ফিরে পেতে সবার সহযোগিতা কামনা করেছেন।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে জোর তদন্ত শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত কোনো ক্লু পাওয়া যায়নি।

 

আরপি/আআ-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top