রাজশাহী মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১


রাজশাহী বিশ্ববিদ্যালয়

হলের গেস্টরুমে বসাকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ৪


প্রকাশিত:
১৪ সেপ্টেম্বর ২০১৯ ০১:৫১

আপডেট:
১৪ সেপ্টেম্বর ২০১৯ ২১:৪৫

সংঘর্ষের সময়

হলের গেস্ট রুমে বসাকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত চারজন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের মাদারবখশ হলে এ ঘটনা ঘটে। আহতদের বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে রাবি ছাত্রলীগ সহ-সভাপতি সাকিবুল হাসান বাকির অনুসারী ও স্পোর্টস সায়েন্স বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী লিমন হোসেন তার দুই বান্ধবীকে নিয়ে হলের গেস্ট রুমে আসেন। এসময় সেখানে ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী ও সমাজ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী কামরুল ইসলাম তার এক বন্ধুকে নিয়ে বসে ছিলেন। এসময় লিমন তাকে গেস্ট রুমে জায়গা করে দিতে বললে কামরুল ক্ষিপ্ত হয়ে রূঢ়ভাবে আচরণ করেন।

পরে লিমন তার কয়েকজন বন্ধুকে ডেকে কামরুলের কক্ষে গিয়ে তালাবদ্ধ দেখতে পেয়ে জানালা ভাঙচুর করে। এরপর হলের ফটকের সামনে দুই পক্ষ মুখোমুখি হলে সংঘর্ষ বেঁধে যায়। দু’পক্ষই দফায় দফায় হামলা ও মারপিট করে। এতে অন্তত ৪ জন আহত হয়। তাৎক্ষণিকভাবে আহতদের সবার পরিচয় পাওয়া যায়নি।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত বিষয়টি নিয়ে রাবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা মাদারবখশ হলে আলোচনায় বসেছেন।

মারামারির ভিডিও...

https://www.youtube.com/watch?v=Xt39mTObl2c&t=7s

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top