রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


সেহরি নিয়ে দ্বারে দ্বারে ছাত্রলীগ নেতা সিয়াম


প্রকাশিত:
১৩ মে ২০২০ ০২:৫৭

আপডেট:
১৯ মে ২০২০ ২৩:০৯

সেহরি নিয়ে দ্বারে দ্বারে ছাত্রলীগ নেতা সিয়াম

দেশে চলমান করোনা পরিস্থিতিতে রাজশাহী নগরের বিভিন্ন এলাকার অসহায়, ছিন্নমূল ও দুস্থ মানুষের মাঝে সেহরি বিতরণ করেছেন ছাত্রলীগ নেতা নূর মোহাম্মদ সিয়াম।

সোমবার ভোর রাতে নগরীর আলুপট্টি, রেল স্টেশন, রেলগেট, নিউমার্কেট, জিরো পয়েন্টসহ বিভিন্ন এলাকায় দুই শতাধিক দুস্থ মানুষের মাঝে এই সেহেরি বিতরণ করেন তিনি।

এর আগে, নগরের বিভিন্ন এলাকাতে ঘরমুখো কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। জানা গেছে, নূর মোহাম্মদ সিয়াম রাজশাহী কলেজ ছাত্রলীগের সভাপতি ও মহানগর ছাত্রলীগের সদস্য পদে রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম গণমাধ্যমকে বলেন, দেশে চলমান করোনা পরিস্থিতিতে ঘরমুখো মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। তাদের পাশে দাড়াতে সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের আহ্বানে অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ছাত্রলীগ। এরই ধারাবাহিকতায় নগরের বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত ও অসহায়দের মাঝে সেহেরি বিতরণ করেছেন বলে জানান ওই ছাত্রলীগ নেতা।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন, রাজশাহী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সার্জিল আরিফ রক্তিম, কর্মী মুনেম, হাসিব, সান খান ও আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top