রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


রাজশাহী কলেজ আন্ত:ক্লাব লুডু প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ‘ক্লাব অব ম্যাথমেটিক্স’


প্রকাশিত:
৯ মে ২০২০ ০৭:২৩

আপডেট:
১৬ জুলাই ২০২৪ ১২:১৮

চ্যম্পিয়ন

রাজশাহী কলেজ আন্ত:ক্লাব অনলাইন লুডু প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে গণিত বিভাগের সংগঠন ‘ক্লাব অব ম্যাথমেটিক্স’। আর রানার আপ হয়েছে ‘রাজশাহী কলেজ ক্রিয়েটিভ ক্লাব’।

এর আগে গত ২৬ এপ্রিল রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি এম ওবাইদুল্লাহ ও মিরর ডিবেটিং ক্লাবের সহ-সভাপতি আজিজুল হাকিম বিলাসের যৌথ উদ্যোগে খেলার আয়োজন করা হয়। খেলায় এ,বি,সি ও ডি চারটি গ্রুপে কলেজের মোট ২০টি ক্লাব অংশগ্রহণ করে।

এদিকে, গত ৫মে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় ক্লাব অব ম্যাথমেটিক্স’র পক্ষে অংশগ্রহন করেন ক্লাবের সদস্য রাকিবুল হাসান এবং সাদিয়া আফরিন। আর ক্রিয়েটিভ ক্লাবের পক্ষে প্রতিদ্বন্দ্বিতা করেন সদস্য শাম্মী তাসনিম মীম ও রাহাত তানভীর। এতে চ্যাম্পিয়ন হয় ‘ক্লাব আফ ম্যাথমেটিক্স’ আর রানার আপ হয় ‘ক্রিয়েটিভ ক্লাব’।

আয়োজকরা জানান, দেশে চলমান পরিস্থিতিতে ঘরবন্দি শিক্ষার্থীরা যেন বিরক্ত না হয় তাই একটু বিনোদন দিতেই এই ব্যতিক্রমী আয়োজন। আয়োজক রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি এম ওবাইদুল্লাহ জানান, আমাদের এই আয়োজনটি বিনোদনের পাশাপাশি আরো উদ্দেশ্য নিয়ে আয়োজনটি করা হয়েছিল। সেই প্রেক্ষিতে একটি ফেসবুক গ্রুপ ও মেসেঞ্জার গ্রুপ খোলা হয়েছে।

তিনি বলেন, এই সুবাদে কলেজ সকল সংগঠনের ছেলে-মেয়েদের একটি প্লাটফরমে একত্রিত করা হয়েছে। যেখানে প্রত্যেকটি সংগঠনের সাবেক, বর্তমান সদস্যরাসহ কলেজের সাধারণ শিক্ষার্থীরা থাকবে। সেখানে সবাই নিজেদের কার্যক্রম শেয়ার, বিভিন্ন বিষয়ে আলোচনা করতে পারবে।

আয়োজক ও মিরর ডিবেটিং ক্লাবের সহ-সভাপতি আজিজুল হাকিম বিলাস জানান, আগামীতে আরো ব্যতিক্রমী উদ্দ্যোগ নেওয়া হবে।

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top