রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


রাবিতে ১২ জুয়াড়ী আটক


প্রকাশিত:
৩ সেপ্টেম্বর ২০১৯ ১০:২০

আপডেট:
৩ সেপ্টেম্বর ২০১৯ ১০:২২

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অভ্যান্তরে কর্মচারী ক্লাবে জুয়া খেলার সময় ১২ জুয়াড়ী আটক করেছে পুলিশ। সোমবার সন্ধার পর জুয়া খেলা অবস্থায় তাদের হাতেনাতে আটক করেন মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাজিজুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

পরে তাদের থানায় নিয়ে এসে থানা হাজতে রাখা হয়। আটককৃতরা সবাই রাবি’র কর্মচারী। আটককৃতরা হলেন, ওহিদ, আজিবার ভুট্টু, আব্দুর রহমান, আব্দুর রাজ্জাক, সোয়েব, সাইদুল, সেলিম, গৌর সরকার, বোরহান, বাবু ও হাসমত। এ নিয়ে তাদের ছাড়াতে শতাধিক লোকজনে ভিড় মতিহার থানা গেইটের সামনে।

থানার ভেতরেও তাদের ছাড়াতে রাবি শ্রমিক নেতা ও আটকৃতদের সহকর্মীদের দৌঁড় ঝাঁপ ও তদবির করতে দেখা গেছে। নাম প্রকাশ না করার শর্তে রাবি’র একাধিক কর্মচারী জানান, গত কয়েক বছর যাবত জুয়ার বোর্ডে চড়া সুদে টাকা দেওয়া থেকে শুরু করে ফেন্সিডিল ইয়াবা বিক্রি সবই হয় সেখানে।

আর এ জুয়ার বোর্ড পরিচালনা করেন রাবি প্রশাসন ভবনের কর্মচারী বাবু ও সমাজ-বিজ্ঞান ভবনের কর্মচারী সুমন। বর্তমানে এরা দু’জনই কর্মচারীদের সংসার ধ্বংসের কারিগর। তারা আরো বলেন, এরা দু’জনের জুয়ার বোর্ডে সর্বশান্ত হয়েছে অনেক পরিবার। আবার অনেকে সুদে জর্জারিত হয়ে ঠিকমতো সংসার চালাতেও পারেননা। শুধু তাই নয় জুয়াড়ী কর্মচারীদের অধিকাংশই মাদককাশকক্ত।

এ বিষয়ে জানতে মতিহার থানারি অফিসার ইনচার্জ (ওসি) হাজিজুর রহমান জানান, আটককৃতরা সবাই রাবির কর্মচারী। সোমবার রাত পর্যন্ত (সাড়ে ৯টা) কোন সিদ্ধান্ত আসেনি। বিস্তারিত পরে জানানো হবে।

আরপি/এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top