রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


রাজশাহী কলেজের সাহায্য অব্যাহত, খাদ্য পেল ১৮৫ পরিবার


প্রকাশিত:
৬ এপ্রিল ২০২০ ০৬:১২

আপডেট:
৬ এপ্রিল ২০২০ ১৬:৫০

 

করোনা ভাইরাস সংক্রমণরোধে দেশজুড়ে চলমান অঘোষিত লকডাউনে বর্ণনাতীত কষ্টে ভূগছেন খেটে খাওয়া, দরিদ্র ও অসহায় মানুষজন। জাতির এমন সংকটকালে অসহায়দের পাশে দাঁড়িয়েছে দেশসেরা রাজশাহী কলেজ। 

ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে রাজশাহী কলেজ। তারই ধারাবাহিকতায় রাজশাহী রেলওয়ে স্টেশন (ভদ্রা এলাকা) সংলগ্ন ১৩৫ বস্তি পরিবার এবং অন্য একটি এলাকার ৫০ পরিবারকে রাজশাহী কলেজ পরিবারের পক্ষ হতে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

রোববার এসকল খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেন উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক। এসময় উপাধ্যক্ষের সঙ্গে ছিলেন ইংরেজি বিভাগের প্রফেসর মোহাম্মদ নাফিজ ও ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আনিসুজ্জামান মানিক।

এছাড়াও এদিন রোটারি ক্লাব অব পদ্মাকে ৭৫টি হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করা হয়। এর আগেও হাসপাতাল, সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ড, বিভিন্ন আর্থিক, বানিজ্যিক ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান এবং সংস্থাকে নিজেদের তৈরী হ্যান্ড স্যানিটাইজার বিনামূল্যে বিতরণ করেছে কলেজটি। এছাড়াও এই কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। 

এর আগে, রাজশাহী জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে ১ হাজার ২৫০ কেজি, রাজশাহী সিটি কর্পোরেশনকে ৪ হাজার কেজি ও শিক্ষক পরিষদের উদ্যোগে হরিজন পল্লিসহ বিভিন্ন দুঃস্থ পরিবারের মাঝে ২ হাজার কেজি চাল বিতরণ করেছে রাজশাহী কলেজ।

আগামীতেও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। রোববার তিনি বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে রাজশাহী কলেজ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। আগামীতে পরিস্থিতি বুঝে আরও সাহায্যের প্রস্তুতি নেয়া হচ্ছে। 

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top