রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


রাবিতে বঙ্গবন্ধু অন্তঃছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


প্রকাশিত:
২৫ ফেব্রুয়ারি ২০২০ ০৫:৫৭

আপডেট:
২৫ ফেব্রুয়ারি ২০২০ ০৬:০১

ছবি: প্রতিনিধি
বঙ্গবন্ধুর শতবার্ষিকী উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবিতে) অন্তঃছাত্রী হল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়ানোর মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. এম আব্দুস সোবহান।
 
পরে একে একে ছয়টি ছাত্রী হলের পক্ষ থেকে ডিসপ্লে প্রদর্শন করা হয়। ডিসপ্লে শেষে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রতিপাদ্য বিষয় ছিলো 'ক্রীড়াচর্চায় হই একত্র, মিলবে শক্তি জাগবে তারণ্য'। এছাড়াও যেমন খুশি তেমন সাজো ও শেষে থাকে পুরস্কার বিতরণী।
শিক্ষার্থীদের সুস্থ বিকাশের জন্য পড়াশোনার পাশাপাশি ক্রীড়া ও বিনোদনের জন্যই এই আয়োজন করা হয়েছে বলে জানান উপাচার্য প্রফেসর ড. এম আব্দুস সোবহান ও প্রাধক্ষ্য প্রফেসর ড. মোবাররা সিদ্দিকা। এছাড়াও ভবিষ্যতে এধরনের আয়োজন অব্যাহত থাকবে বলে জানান তারা।
 
অনুষ্ঠানে রোকেয়া হল প্রাধ্যক্ষ প্রফেসর ড. মোবাররা সিদ্দিকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. এম. আব্দুস সোবহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া ও উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা। এছাড়াও অন্যান্য হলের প্রাধক্ষ্যবৃন্দ উপস্থিত ছিলেন।
 
 
আরপি/এসআর


আপনার মূল্যবান মতামত দিন:

Top