রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরাফাত, সা. সম্পাদক রিজভী


প্রকাশিত:
২৯ ডিসেম্বর ২০১৯ ২১:০৪

আপডেট:
৪ মে ২০২৪ ১৯:০০

আরাফাত রাহমান সভাপতি ও সাধারণ সম্পাদক রিজভী আহমেদ

রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) নবম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। গত শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে সংগঠনটির কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে ২০২০-২১ মেয়াদে ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

এতে দ্য ডেইলি স্টারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আরাফাত রাহমানকে সভাপতি ও আজকালের খবরের প্রতিনিধি রিজভী আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি হারুন-অর-রশিদ (বাংলা রিপোর্ট), খুর্শিদ রাজীব (দৈনিক জনকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক অন্তর রায় প্রণব (ফটো সাংবাদিক), জুয়েল মামুন (আমাদের কণ্ঠ২৪ ডটকম), কোষাধ্যক্ষ ওয়াসিফ রিয়াদ (সোনার দেশ), দফতর সম্পাদক রাশেদ শুভ্র (সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক আশিক ইসলাম (দৈনিক বার্তা), প্রচার সম্পাদক শাহিনুর খালিদ (দৈনিক রাজশাহী সংবাদ), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ (ডেইলি প্রজন্ম), সমাজ কল্যাণ সম্পাদক মুজাহিদ হোসেন (বাংলাদেশ টুডে) এবং কার্যনিবাহী সদস্য রায়া রামিসা রীতি, জাহাঙ্গীর আলম, আসিফ আহমেদ দিগন্ত, তানভীর আহমেদ ও ফুয়াদ পাবলো।

এছাড়াও সদ্যবিদায়ী কমিটির সভাপতি মর্তুজা নুর (দৈনিক বাংলাদেশ প্রতিদিন) ও সাধারণ সম্পাদক আহমেদ ফরিদ (দৈনিক করতোয়া) নতুন কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন।

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top