রাজশাহী বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১


ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত


প্রকাশিত:
৯ সেপ্টেম্বর ২০২৪ ২৩:১৩

আপডেট:
৯ সেপ্টেম্বর ২০২৪ ২৩:২২

ছবি: সংগৃহীত

রাজশাহী কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অনার্স শেষ বর্ষের (২০১৮-১৯ সেশন) এর
মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষক কক্ষে এ মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মৌখিক পরীক্ষাটি দুপুর ২ টা পর্যন্ত চলে। এই দিন ইসলামের ইতিহাস ও সংস্কৃত বিভাগের ২০১৮-১৯ সেশনের ১৭৫ জন শিক্ষার্থীর মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণ করেন।

মৌখিক পরীক্ষায় বহিঃ পরীক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ইশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর এস এম রবিউল ইসলাম এবং নাটোরের রাণী ভবানী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মঞ্জুরা খানম।

এসময় শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষায় আন্তঃ পরীক্ষক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ইয়াসমিন আক্তার শারমিন।

আরো উপস্থিত ছিলেন অধ্যাপক আব্দুল্লাহিল কাফি, সহযোগী অধ্যাপক ড. মোঃ আব্দুল মতিন, সহযোগী অধ্যাপক ড. আবু নোমান মোঃ আসাদুল্লাহ, সহযোগী অধ্যাপক ড. মোহাঃ গোলাম মোস্তফা, সহযোগী অধ্যাপক সোহেলা পারভীন, সহকারী অধ্যাপক মানিক হোসেন, সহকারী অধ্যাপক তোফায়েল আহম্মেদ, সহকারী অধ্যাপক দেলোয়ার হোসেন এবং প্রভাষক সরোয়ার হোসেন।


এসময় রাজশাহী কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. ইয়াসমিন আক্তার শারমিন বলেন, অনার্স শেষ বছর হলো শিক্ষার্থীদের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা পার্ট। এ মৌখিক পরীক্ষা বাকি জীবনের পরবর্তী পদক্ষেপে কাজে দেবে। আর প্রত্যেক শিক্ষার্থীদের ভালো ফলাফলের মধ্যে দিয়ে অনার্স জীবনের সমাপ্তি হোক এবং জীবনে অনেক দূরে পর্যন্ত এগিয়ে যাক তাদের মেধাশক্তি এই কামনা করছি।

 

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top