রাজশাহী মঙ্গলবার, ১৮ই জুন ২০২৪, ৫ই আষাঢ় ১৪৩১


রাজশাহী কলেজের শিক্ষক মনিরুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত


প্রকাশিত:
২৮ মে ২০২৪ ১৮:১১

আপডেট:
২৯ মে ২০২৪ ০১:২১

রাজশাহী পোস্ট

রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক মনিরুল ইসলামের  পি.আর.এল জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ২৮ মে ) বেলা ১১ টায় রাজশাহী কলেজ মিলনায়তনে সমাজকর্ম বিভাগের উদ্যোগে এই বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। 

সমাজকর্ম বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড.খান মো: মাইনুল হকের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা: আব্দুল খালেক, রাজশাহী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দিকা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ ইব্রাহিম আলী ও রাজশাহী কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ।

অনুষ্ঠানটি উপস্থাপন করেন সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক রোস্তম আলী। এ সময় সমাজকর্ম বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারী উপস্থিত ছিলেন। প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ সকল শিক্ষক শিক্ষার্থী ও কর্মচারীরা বিদায়ী মনিরুল ইসলামকে ফুল ও উপহার দিয়ে সংবর্ধনা জানান। পরে তার কর্মজীবনী নিয়ে প্রশংসা করেন কলেজ অধ্যক্ষ ও অনুষ্ঠানের প্রধান অতিথি প্রফেসর মোহা: আব্দুল খালেক। এরপর তার কর্মজীবনের নিষ্ঠা,সততা, সাহসিকতা সহ নানা দিক তুলে ধরেন তার সহকর্মীরা ও শিক্ষার্থীরা।

এই সময় মনিরুল ইসলাম বলেন, একটি প্রবাহমান নদী যেমন তার দিক পরিবর্তন করে কিংবা বিভিন্ন স্থানে নদীর ছন্দপতন ঘটে ঠিক তেমনি এই বিদায় একটি ছন্দপতন মাত্র। এখানেই শেষ নয়। এখান থেকেই শুরু হবে একটি নতুন সূচনা। 

এভাবেই তার চাকরি জীবনের নানা স্মৃতি তুলে ধরেন। পাশাপাশি শিক্ষার্থীদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রাখেন। তার বক্তব্যে ভেসে ওঠে তার সহকর্মী ও শিক্ষার্থীদের প্রতি ভালোবাসা ও আন্তরিকতার।

 

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top