রাজশাহী শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১


ইনোভেটিভ ও পারফর্মেন্স অ্যাওয়ার্ড পেলো রাজশাহী কলেজের ২ জন


প্রকাশিত:
২৭ এপ্রিল ২০২৪ ২১:১১

আপডেট:
১০ মে ২০২৪ ১৮:২৮

রাজশাহী পোস্ট

বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল কর্তৃক 'ইনোভেটিভ ও পারফর্মেন্স অ্যাওয়ার্ড' ২০২১-২২ সেশনে রাজশাহী বিভাগ থেকে শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার মনোনীত হয়েছেন রাজশাহী কলেজ রোভার স্কাউট গ্রুপের মোঃ তরিকুল ইসলাম আনসারী। এবং ২০২২-২৩ শ্রেষ্ঠ রোভার স্কাউট মনোনীত হয়েছেন রাজশাহী কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট ও বাংলাদেশ স্কাউটস,রাজশাহী জেলা রোভারের প্রতিনিধি আব্দুল্লাহ আল মাসুদ।

শনিবার (২৭ এপ্রিল) সকালে বাংলাদেশ স্কাউটস এর সদর দফতরের শামস হলে বাংলাদেশ স্কাউটস রোভার ২০২১-২২ ও ২০২২-২৩ ইনোভেটিভ ও পারফর্মেন্স অ্যাওয়ার্ড' বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ মশিউর রহমানের সভাপতিত্বে তাদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন বাংলাদেশ স্কাউটস এর প্রধান জাতীয় কমিশনার ড. মোঃ মোজাম্মেল হক খান।

এ সময় বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সম্পাদক প্রফেসর মুহম্মদ এনামুল হক খান,কোষাধ্যক্ষ প্রফেসর একেএম সেলিম চৌধুরী সহ আঞ্চলিক উপ-কমিশনার, বিভাগীয় রোভার নেতা প্রতিনিধিগন ও সকল জেলা রোভারের কমিশনার- সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরস্কার গ্রহণের অনুভূতি নিয়ে আব্দুল্লাহ আল মাসুদ বলেন, এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। দূর থেকে দেখছিলাম পুরস্কারটি কখন আমার হাতে তুলে দেওয়া হবে। আসলে এরকম একটা মুহূর্তের জন্য বছরের পর বছর অপেক্ষা করে আসছি। এই সম্মাননা আমার জীবনে ঘটে যাওয়া মধুর সময়ের মধ্যে অন্যতম।

রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক বলেন, রাজশাহী বিভাগ থেকে রাজশাহী কলেজের একজন শিক্ষক,আর একজন শিক্ষার্থী ইনোভেটিভ ও পারফর্মেন্স অ্যাওয়ার্ড পেয়েছে। তাদের এই অর্জনে আমরা গর্বিত। তার এই অর্জন রাজশাহী জেলার রোভারদের আরও অনুপ্রাণিত করবে এবং আমরা আশা করছি তার মাধ্যমে যে অর্জন শুরু হয়েছে তার ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে, এবং রাজশাহী কলেজের পক্ষ থেকে তাদেরকে জানাই অভিনন্দন।

 

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top