রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১


রাজশাহী কলেজে বার্ষিক পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত


প্রকাশিত:
১ মার্চ ২০২৪ ২১:২৭

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ২২:৪৩

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহী কলজে ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক পারিবারিক মিলনমেলা । শুক্রবার(১লা র্মাচ) রাজশাহী কলেজে কর্মরত শিক্ষকবৃন্দের অতিথি শুভানুধ্যায়ী, শিক্ষকমণ্ডলী এবং তাঁদের পরিবারের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আনন্দময় পরবিশেে আয়োজিত হয় এ মিলনমেলা। দিনব্যাপী এ আয়োজনে ছিল বিভিন্ন ধরনের খেলাধূলা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফল ড্র। সকাল ১০ টায় শিক্ষকমণ্ডলী এবং তাঁদের পরিবারের সদস্যবৃন্দ ও অভ্যাগত অতিথিদের পিঠা দ্বারা আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এরপর সকাল সারে ১০টায় অনুষ্ঠিত হয় শিশুদের, শিক্ষকবৃন্দের ও আগত অতিথিদের খেলাধূলা। বিকাল ৪টা থেকে  শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। কলেজের শিক্ষকবৃন্দ ও তাঁদের সন্তান এবং আগত অতিথিদের কবিতা আবৃত্তি, গান ও নাচে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে উঠে।  র‌্যাফল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মহোদয় বলেন- প্রতিবছরই রাজশাহী কলেজ এ ধরনের আয়োজন করে থাকে। রাজশাহী কলেজের অগ্রযাত্রা, কলেজ পরিবারের মধ্যে আন্তঃসম্পর্ক উন্নয়ন এবং সুদৃঢ় বন্ধন তৈরি এ আয়োজনের মূল লক্ষ্য। আগামীতে এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। শেষে অধ্যক্ষ প্রফেসর আব্দুল খালেক কলেজের শিক্ষকবৃন্দ, পরিবারের সদস্যবৃন্দ এবং অভ্যাগত অতিথিদের পারিবারিক মিলনমেলায় অংশগ্রহণের জন্য আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। মিলনমেলায় কলেজের শিক্ষকবৃন্দ ও তাঁদের পরিবারের সদস্যবৃন্দসহ অতিথি হিসেবে সাবেক অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, সাবেক উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী ও সাবেক উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান, রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান, প্রফেসর ড. মোঃ অলিউল আলম, পরীক্ষা নিয়ন্ত্রক, স্কুল পরিদর্শক, রাজশাহী মহানগরীর সরকারি কলেজসমূহের অধ্যক্ষ ও উপাধ্যক্ষবৃন্দ, জেলা শিক্ষা অফিসার, মাউশি আঞ্চলিক অফিসের সহকারী পরিচালক এবং রাজশাহী কলেজের প্রাক্তন শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/যেডএফ



আপনার মূল্যবান মতামত দিন:

Top