রাজশাহী বুধবার, ২৪শে জুলাই ২০২৪, ১০ই শ্রাবণ ১৪৩১


ডেঙ্গু প্রতিরোধে রাজশাহী কলেজে বিশেষ অভিযান-কর্মসূচি


প্রকাশিত:
২০ জুলাই ২০২৩ ০২:০১

আপডেট:
২৪ জুলাই ২০২৪ ১৫:৪৮

ছবি: রাজশাহী পোস্ট

দেশে ডেঙ্গুর প্রাদুর্ভাব বৃদ্ধির পাশাপাশি বেড়েছে আতঙ্কও। চলমান পরিস্থিতিতে ডেঙ্গু প্রতিরোধে রাজশাহী কলেজে পরিচ্ছন্নতা অভিযান ও সচেতনতামূলক কর্মসূচি পালন করা হয়েছে ।

বুধবার (১৯ জুলাই) সকাল সাড়ে ১০টায় রাজশাহী কলেজ গ্রীন ভয়েস শাখার আয়োজনে কলেজে শাখার প্রধান উপদেষ্টা ও রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল খালেক এই কর্মসূচির উদ্বোধন করেন।

কর্মসূচিতে শিক্ষার্থীরা ‘যেখানে সেখানে পানি জমাব না, এডিস মশা বাড়তে দিব না’, ‘এডিস মশা থেকে নিরাপদ থাকুন, ডেঙ্গু জ্বর প্রতিরোধ করুন’, ‘পরিচ্ছন্নতার বিকল্প নাই, ডেঙ্গুমুক্ত দেশ চাই’ শীর্ষক বিভিন্ন স্লোগান খচিত রঙিন প্লাকার্ড বহন করে ক্যাম্পাসে র‌্যালি ও বিশেষ পরিচ্ছন্নতা কার্যক্রমে অংশগ্রহণ করে।

এ সময় উপস্থিত ছিলেন কলেজ শাখার উপদেষ্টা ভূগোল ও পরিবেশ বিভাগ সহযোগী অধ্যাপক ড. মো: জহুরুল ইসলাম ও বাংলা বিভাগের প্রভাষক মো. মোস্তাফিজুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস রাজশাহী জেলা শাখার সমন্বয়ক ডাক্তার সালেহীন সাকিব, আব্দুর রহিম, রাজশাহী কলেজ শাখার সমন্বয়ক শাহাদাত মাহবুব হোসাইন, সহ-সমন্বয়ক নাহিদ হাসান জনি, যুগ্মসদস্য সচিব সানজিদা আক্তার, ফাতেমা খাতুন ও রাবেয়াসহ অন্যন্য সদস্যবৃন্দ।

 

আরপি/ এমএএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top