রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


"শুভ কাজে, সবার পাশে" স্লোগানে

শীতার্ত মানুষের পাশে রাজশাহী কলেজ কালের কন্ঠ শুভসংঘ


প্রকাশিত:
১৫ জানুয়ারী ২০২৩ ০৬:২১

আপডেট:
১৬ জুলাই ২০২৪ ১২:৫৮

কালের কন্ঠ শুভসংঘের শীতবস্ত্র বিতরণ

রাজশাহীতে "শুভ কাজে, সবার পাশে" স্লোগানে শীতার্ত মানুষের পাশে দাঁিড়য়েছে কালের কন্ঠ শুভসংঘ রাজশাহী কলেজ শাখা।

শনিবার রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কুমরপুর আলীপুর গ্রামের ২০০ অসহায় মানষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে মানবিক এ সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ীর প্রেমতলী ডিগ্রি কলেজ অধ্যক্ষ মো. নসিমুল গনি। এছাড়া কুমরপুর আলিম মাদ্রাসার সহকারী অধ্যাপক মো. আমিরুল ইসলাম, গোগ্রাম ইউনিয়ন পরিষদের ৮ নাম্বার ওয়ার্ড সদস্য মো ইসমাইল হোসেন, গোগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.আব্দুল হাকিম।

এছাড়াও উপস্থিত ছিলেন কালের কন্ঠ শুভসংঘ রাজশাহী কলেজ শাখার সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সাব্বির আহমেদ, বর্তমান সভাপতি শুভাশীষ মৌলিক, সাধারণ সম্পাদক সানোয়ার হোসেনসহ সংগঠনের সকল সদস্য ও স্বেচ্ছাসেবীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক বলেন, তীব্র শৈত্যপ্রবাহের মাঝে দরিদ্র ও ছিন্নমূল মানুষরা দূর্বিষহ সময় অতিবাহিত করছেন। সেই মানুষদের কষ্ট লাঘব করার লক্ষ্যে কালের কন্ঠ শুভসংঘ, রাজশাহী কলেজ শাখা প্রতিবছরের ন্যায় এবারও এমন মহৎ উদ্যোগ নিয়েছে। তার জন্য তাদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি এবং তাদের জন্য শুভ কামনা জানাচ্ছি।

কালের কন্ঠ রাজশাহী কলেজ শাখার সভাপতি শুভাশীষ মৌলিক বলেন, অসহায় মানুষদের পাশে কালের কন্ঠ শুভ সংঘ রাজশাহী কলেজ শাখা সবসময়ই দাঁড়ানোর চেষ্টা করে। তারই ধারাবাহিকতায় এ বছরও এই তীব্র শীতের মধ্যে যাতে করে কিছু অসহায় ও দরিদ্র মানুষের কষ্ট লাগব হয় তারই লক্ষ্যে সংগঠনটির প্রতিটি সদস্য তীব্র শীতকে উপেক্ষা করে কলেজের সাধারণ শিক্ষার্থীদের থেকে সাহায্য সংগ্রহ করেছে। তাদের অক্লান্ত পরিশ্রমের ফলেই আজকে আমরা এমন একটা কর্মসূচির আয়োজন করতে পেরেছি। আজকের এই কর্মসূচি বাস্তবায়নের সম্পূর্ণ কৃতিত্ব সংগঠনের প্রতিটি সদস্যদের। কলেজের সাধারণ শিক্ষার্থীদের কাছ থেকে সংগৃহীত অর্থের মাধ্যমে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন:

Top