রাজশাহী রবিবার, ২৭শে নভেম্বর ২০২২, ১৩ই অগ্রহায়ণ ১৪২৯


রাবিতে মাদারীপুর জেলা সমিতির পুনর্মিলনী


প্রকাশিত:
২০ নভেম্বর ২০২২ ১৬:১৬

আপডেট:
২৭ নভেম্বর ২০২২ ০৩:৪৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়স্থ (রাবি) মাদারীপুর জেলা সমিতির নবীন বরণ, প্রবীণ বিদায় ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ড. কুদরত-ই-খুদা একাডেমি ভবনের রসায়ন গ্যালারীর ১০৬ নম্বর কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুলের তোড়া উপহার দিয়ে বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে মাদারীপুর জেলা সমিতির সভাপতি এবং চারুকলা বিভাগের অধ্যাপক আব্দুল মতিন তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি শিক্ষার্থীদের সবার আগে পড়ালেখার প্রতি মনযোগ রাখতে বিশেষভাবে গুরুত্বারোপ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের অধ্যাপক এম হাবিবুর রহমান, রসায়ন বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক বেলায়েত হোসেন, বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার, রাজশাহী জেলার কর কমিশনার মো. নুরুজ্জামান খান, বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না, পপুলার ডায়াগনষ্টিক সেন্টারের রাজশাহীর ব্রাঞ্চ ম্যানেজার ফরিদ মো. শামীম এবং ডিএমপি‘র পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন প্রমুখ।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top