রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


রাজশাহী কলেজে আন্তঃবিভাগ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন


প্রকাশিত:
২ নভেম্বর ২০২২ ০৫:০৭

আপডেট:
১৬ জুলাই ২০২৪ ১৫:২৮

ছবি: রাজশাহী কলেজ আন্তঃবিভাগ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

প্রতি বছরের ন্যায় এবারও রাজশাহী কলেজে শুরু হয়েছে আন্তঃবিভাগ ফুটবল টুর্ণামেন্ট। আজ মঙ্গলবার টুর্ণামেন্টের প্রথম দিনে দুইটি খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় হিসাব বিজ্ঞান ও সমাজ কল্যাণ বিভাগ জয় লাভ করেছে।

এদিন সকাল সাড়ে ১০টায় কলেজ মাঠে অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক বেলুন ও কবুতর উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন।এর আগে সকাল ৯টায় জাতীয় পতাকা, কলেজ পতাকা ও অলিম্পিক পতাকা উত্তোলন করা হয়।

দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় হিসাব বিজ্ঞান ও বাংলা বিভাগ। নির্ধারিত সময়ে ১ গোল দিয়ে হিসাব বিজ্ঞান বিজয় নিশ্চিত করে।পরের ম্যাচে মাঠে নামে সমাজ কল্যাণ ও সংস্কৃত বিভাগ। এতে ২-১ গোলে সমাজ কল্যান বিভাগ বিজয়ী হয়।

উদ্বোধনী বক্তব্যে অধ্যক্ষ বলেন, পড়ালেখার পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করতে হবে। এসময় তিনি টুর্ণামেন্টটি সু-শৃঙ্খল ও সফলভাবে শেষ করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আবদুল্লাহ আল মাহমুদ, ক্রীড়া কমিটির আহ্বায়ক আনিসুজ্জামান মানিকসহ প্রত্যেক বিভাগের প্রধান ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নকআউট ভিত্তিতে অনুষ্ঠিত টুর্ণামেন্টে উচ্চ মাধ্যমিক শ্রেণী , ডিগ্রি , আনার্স-মাস্টার্স সহ মোট ২৪টি দল অংশগ্রহণ করছে। ২৩ নভেম্বর সকাল ১০ টায় কলেজ মাঠে টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

আরপি/এসএডি-01



আপনার মূল্যবান মতামত দিন:

Top