রাজশাহী সোমবার, ১৭ই জুন ২০২৪, ৩রা আষাঢ় ১৪৩১


রাজশাহী কলেজের এইচএসসি বিদায় সংবর্ধনা


প্রকাশিত:
২৬ অক্টোবর ২০২২ ০৪:৫৭

আপডেট:
২৬ অক্টোবর ২০২২ ০৫:১৮

উপহার সামগ্রী প্রদান

রাজশাহী কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ অক্টোবর) কলেজ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর মোহা: ওলিউর রহমান, শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ, দ্বাদশ শ্রেণির পরীক্ষা কমিটির আহ্বায়ক ড. মো: আব্দুল মালেক সরকার।

উচ্চ মাধ্যমিক পরীক্ষার প্রস্তুতির জন্য রাজশাহী কলেজ দুটি পর্যায়ে প্রস্তুতিমূলক পরীক্ষার আয়োজন করে। অনুষ্ঠানে এসব পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলকারী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়। এছাড়াও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রতিটি শিক্ষার্থীকে কলেজের পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান বলেন, ঐতিহ্যবাহী রাজশাহী কলেজ সার্ধশত বর্ষপূর্তির যে গৌরব অর্জন করেছে সে গৌরবের তোমরাও অংশীদার। আত্মকেন্দ্রীকতা পরিহার করে, ভালো মানুষ ও নেতৃত্বদানের গুণাবলী অর্জন করে দেশ ও জাতির সেবায় আত্মনিয়োগ করার জন্য তিনি বিদায়ী শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক বলেন, তোমাদের ভালো মানুষ হয়ে পরিবার ও সমাজের প্রতি দায়িত্ব পালন করতে হবে। ভালো ফলাফলের জন্য যথাযথ অনুশীলন ও প্রস্তুতি নিয়ে আসন্ন উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানের শেষে শিক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আরপি/ এসএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top