রাজশাহী বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ১১ই ফাল্গুন ১৪৩০


গোদাগাড়ীতে বিষপানে স্কুল ছাত্রীর আত্মহত্যা


প্রকাশিত:
২৩ আগস্ট ২০১৯ ০৩:১৪

আপডেট:
২৩ আগস্ট ২০১৯ ০৩:২০

প্রতিকী ছবি

বাবা-মায়ের ওপর অভিমান করে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ফারহানা খাতুন দিয়া নামে এক স্কুল ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। দিয়া বাসুদেবপুর বালিকা বিদ্যলয়ের ৯ ম শ্রনীর ছাত্রী। আজ বৃহস্পতিবার (২২ আগষ্ট) সকাল ৭ টার দিকে উপজেলা বাসুদেবপুর ইউনিয়নের উত্তর ববাসুদেবপুর তেলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

দিয়া উত্তর ববাসুদেবপুর তেলিপাড়া গ্রামের মোঃ দুরুল হুদার মেয়ে। পারিবারিক সূত্রে জানা যায় দিয়া প্রতিদিনের মত বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে কোচিংএ যান কোচিংএ যাওয়ার পর সাড়ে ৭ টার দিকে অসুস্থ্য হয়ে পড়লে শিক্ষকসহ সহপাঠিরা বাড়ীতে খবর দিলে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানান,বিষপান অবস্থায় হাসপাতালে নিয়ে আসার পর দিয়া মারা যায়। এ বিষয় দিয়ার পরিবারের পক্ষ থেকে কেউ মুখ না খুললেও স্থানীয় অনেকেই জানিয়েছেন, কি কারণে বাবা-মায়ের সাথে অভিমান করে দিয়া আত্মহত্যা করেছে তা আমাদের জানা নাই তবে রাতে দিয়া তার মা বাবার সাথে ঝগড়া করে।

গোদাগাড়ী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাসমত আলী বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার কারণ উদঘাটনের জন্য তদন্ত করে বলা যাবে। তবে বাড়ীতে বিষের কোন আলামত পাওয়া যায়নি।

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top