রাজশাহী বৃহঃস্পতিবার, ৩০শে নভেম্বর ২০২৩, ১৭ই অগ্রহায়ণ ১৪৩০


রাবি শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় ছাত্রলীগ নেতা বহিষ্কার


প্রকাশিত:
১৬ সেপ্টেম্বর ২০২২ ০৭:৫৪

আপডেট:
৩০ নভেম্বর ২০২৩ ০৭:৫৪

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ফুটবল খেলায় এক শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় জড়িত ছাত্রলীগ নেতা আবু সিনহা সৌমিককে সাময়িক বহিষ্কার করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার এ এইচ এম আসলাম হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে এসব কথা জানানো হয়েছে।

আদেশে বলা হয়, ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স বিভাগের শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করায় বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আবু সিনহাকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো। পরবর্তী সময়ে পূর্ণাঙ্গ তদন্ত সাপেক্ষে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

গত রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের আন্তবিভাগ ফুটবল টুর্নামেন্টে ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট (আইবিএ) ও ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্সেস বিভাগের মধ্যকার ম্যাচে ৫০ মিনিটের নির্ধারিত সময়ে ম্যাচ ড্র হয়। টাইব্রেকারে রেফারির একটি সিদ্ধান্ত না মেনে রেফারিকে অবরুদ্ধ করেন আইবিএর খেলোয়াড়েরা। এ সময় ধাক্কাধাক্কি শুরু হলে ভেটেরিনারি বিভাগের শিক্ষক মোইজুর রহমানের টিশার্টের কলার ধরে টানাহেঁচড়া করেন আইবিএর শিক্ষার্থী ও আইবিএ শাখা ছাত্রলীগের সভাপতি আবু সিনহা।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top