রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


যথাযথ মর্যাদায় আরসিআরইউ’র জাতীয় শোক দিবস পালন


প্রকাশিত:
১৬ আগস্ট ২০২২ ০৬:১৫

আপডেট:
১৬ আগস্ট ২০২২ ০৬:১৭

ছবি: রাজশাহী পোস্ট

১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করেছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)।

দিবসটি উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৮ টায় রাজশাহী কলেজে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, আরসিআরইউ এর প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, প্রাক্তন অধ্যক্ষ ও পৃষ্ঠপোষক মোহা. হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর মোহা: ওলিউর রহমান, সংগঠনের উপদেষ্টা ও বাংলা বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান, সাবেক সভাপতি শেখ রহমত উল্লাহসহ সংগঠনের সদস্যবৃন্দ।

শেষে আরসিআরইউ এর নিজ কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আরসিআরইউ'র সভাপতি মাহাবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাঈদ রনি'র সঞ্চালনায় বক্তব্য রাখেন, আরসিআরইউ’র উপদেষ্টা ও বাংলা বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান।

এসময় সংগঠনটির সহ-সভাপতি মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, অর্থ সম্পাদক বদরুদ্দোজা, দপ্তর সম্পাদক এস আলী দূর্জয়, প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক আফসানা মিমি, নির্বাহী সদস্য সুজন আলীসহ সহযোগী সদস্যরা উপস্থিত ছিলেন।

আরপি/ এসএডি-৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top