রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


মেয়র লিটনের জন্মদিনে রাজশাহী কলেজ ছাত্রলীগের দোয়া মাহফিল


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২২ ০২:০৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৮:৩৭

ছবি: সংগৃহিত

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের জন্মদিনে রাজশাহী কলেজ ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেনের উদ্যোগে দোয়া মাহফিলের আযোজন করা হয়েছে। তিনি কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক। রোববার (১৪ আগস্ট) দুপুর ১২ টার দিকে কলেজের কলা ভবনের হল রুমে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ইমাম-মুয়াজ্জিন ঐক্য পরিষদের রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি ও রাজশাহী কলেজ কেন্দ্রীয় মসজিদের ইমাম মাকছুদ উল্লাহ, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নূর হাসান রিংকু, স্কুল বিষয়ক সম্পাদক মোঃ রাজু আহমেদ, সহ-সম্পাদক শাকিল আহমেদ, মহানগর ছাত্রলীগের স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাসান, সদস্য মোঃ রাজু আহমেদ, মোঃ বাপ্পি, মোঃ বোরহান, মো ফায়সাল আহমেদসহ কলেজ ও হোস্টেল ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আজ রোববার (১৪ আগস্ট) সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের ৬৩ তম জন্মদিন। তবে বরাবরের মতো এই মাসটি জাতীয় শোক দিবস হওয়ায় তিনি কোনো আনুষ্ঠান করেন না। তারপরেও তাঁর শুভানুধ্যায়ীরা ফেসবুকসহ সামাজিক গণমাধ্যম ও নানাভাবে তাদের প্রিয় নেতাকে শুভেচ্ছার বানী পাঠচ্ছেন।

দুই সন্তানের জনক এইএচএম খায়রুজ্জামান লিটন দীর্ঘ প্রায় ৩৫ বছর ধরে রাজনীতির সঙ্গে জড়িত। তিনি ইংরেজিতে স্নাতক করেন কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে এবং পরে একজন আইনজীবী হিসাবে তার কর্মজীবন শুরু করেন। এছাড়া তিনি জাতীয় চার নেতার অন্যতম আবুল হাসনাত মোহাম্মদ কামারুজ্জামানের সন্তান।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top