রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


রাজশাহী শিক্ষা বোর্ডে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন


প্রকাশিত:
২৮ জুলাই ২০২২ ০৩:২০

আপডেট:
২৮ জুলাই ২০২২ ০৯:১০

ছবি: সংগৃহিত

রাজশাহী শিক্ষা বোর্ডে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার উদ্বোধন কজরা হয়েছে। বুধবার (২৭ জুলাই ২০২২) দুপুর ১ টার দিকে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো: আবু বকর ছিদ্দীক শিক্ষাবোর্ডের নিজস্ব ভবনে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের উদ্বোধন করেন।

এর আগে শিক্ষা বোর্ড চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।

এছাড়া রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের অফিস কক্ষে সকল কর্মকর্তা-কর্মচারী, শিক্ষা কর্মকর্তা ও সাংবাদিকদের নিয়ে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে শিক্ষা সচিব বলেন, শিক্ষিত মানুষের কাছে প্রথম পরিচিতির জায়গা শিক্ষা বোর্ড। শিক্ষা বোর্ড প্রশ্নপত্র তৈরি, খাতা মূল্যায়নসহ চ্যালেঞ্জিং সব কাজ করে থাকে। রাজশাহী শিক্ষা বোর্ডের প্রতি আমাদের বিশ্বাস ও আস্থা একটু বেশি। এটি অক্ষুণ্ণ রেখে কাজ করে যেতে হবে।

রাজশাহী নগরীর সৌন্দর্যের প্রশংসা করে সচিব বলেন, আপনারা একটি সুন্দর নগর ও সুন্দর প্রতিষ্ঠানে কাজ করেন। যেটা ঢাকা শহরে আমরা পাই না। রাজশাহীর পরিবেশ দেখে ঢাকায় বসবাস করে মাঝে মাঝে আমাদের আফসোস লাগে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. হাবিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন বোর্ডের সচিব মো. হুমায়ূন কবীর, পরীক্ষা নিয়ন্ত্রক মো. আরিফুল ইসলাম প্রমুখ।

 

আরপি/ এমএএইচ-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top