রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ হওয়ায় ডা. বুলবুলকে ফুলেল শুভেচ্ছা


প্রকাশিত:
১৬ মার্চ ২০২২ ০৫:৩০

আপডেট:
১৬ মার্চ ২০২২ ০৫:৩১

 ডা. বুলবুলকে ফুলেল শুভেচ্ছা

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) ডেন্টাল অনুষদের ডিন ও একাডেমিক কাউন্সিলের সদস্য অধ্যাপক ডা.মো. বুলবুল হাসান নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে মনোনীত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) সকালে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারিরা তাকে এ ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন রামেবি উপাচার্যের একান্ত সচিব মো. ইসমাঈল হোসেন, সহকারী রেজিস্ট্রার মো. রাসেদুল ইসলাম, অর্থ ও হিসাব বিভাগের মো. গোলাম রহমান, পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের মো. মেহেদী মাসুদ সানী, জনসংযোগ দপ্তরের কবির আহমেদ, মো. ইমরান হোসেন ও সাকিব রহমান প্রমুখ।

উল্লেখ্য, এ বছরের ১২ জানুয়ারি অধ্যাপক ডা.মোঃ বুলবুল হাসানকে ২ বছর মেয়াদে নওগাঁ মেডিকেল কলেজের মাইক্রোবাযোলজী বিভাগের অধ্যাপক হিসেবে নিয়োগ করা হয় চুক্তি ভিত্তিক। এরপর গত ১০ মার্চ স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের, স্বাস্থ্যা শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের প্রজ্ঞাপনে রাষ্ট্রপতির আদেশক্রমে নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ করা হয়। এর আগে রাজশাহী মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ও পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন ডা. বুলবুল হাসান।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top