রাজশাহী বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০


‘রাবির মাটিতে জামাত-শিবিরের প্রেতাত্মাদের সহ্য করা হবে না'


প্রকাশিত:
১৫ মার্চ ২০২২ ০৯:৪৮

আপডেট:
২৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৬:৩৪

ছবি: হল সম্মেলন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাটিতে জামাত-শিবিরের পেতাত্মা ও পাকিস্তানের পা চাটা গোলামদের কোনোভাবেই সহ্য করা হবে না বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়।

সোমবার (১৪ মার্চ) দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবাস বাংলায় অনুষ্ঠিত রাবি ছাত্রলীগের ১৭টি হলের সমন্বিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

এসময় হল সম্মেলনে পদ প্রত্যাশীদের উদ্দেশ্যে জয় বলেন, আগামী ঈদ-উল ফিতরের পর রাবি শাখা ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে। যাদের বিরুদ্ধে কোনো রকম নেতিবাচক বিষয় আছে তাদেরকে বিবেচনা করা হবে না। হলগুলোতে আমরা দক্ষ নেতৃত্ব চাই। যারা মেধাবী, মুক্তিযুদ্ধের অঙ্গীকারকে বুকে ধারণ করবে তাদেরকেই নেতৃত্বে নিয়ে আসা হবে।

ছাত্রলীগ কর্মীদের লক্ষ করে তিনি বলেন, রাজশাহীর প্রতিটি কোচিং সেন্টার সম্পর্কে সজাগ দৃষ্টি রাখতে হবে। জামাত শিবির যেন সাধারণ কোমলমতি শিক্ষার্থীদের মগজধোলাই করতে না পারে। যেখানেই জামাত শিবির পাওয়া যাবে সেখানেই গণধোলাইয়ের নির্দেশও দেন তিনি।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া। শাহ মখদুম হল ছাত্রলীগের সভাপতি আরিফ বিন জাহিরের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।

শহীদ ড. শামসুজ্জোহা হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. বরজাহান আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি খালিদ হাসান নয়ন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ হিল বারী, সহ-সম্পাদক শরিফুল ইসলাম সাদ্দাম, আহসান হাবীব বাপ্পী, শফি আজাদ বান্টি ও প্রদীপ কুমার সাহা পিংকু, মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান তাপস প্রমুখ।

 

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top