রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


সেই তানভীরকে অপসারণে তিন দিনের আল্টিমেটাম


প্রকাশিত:
২২ ডিসেম্বর ২০২১ ১০:০৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ২২:৫৪

শিক্ষার্থীর মা-বাবাকে তুলে গালাগাল, ছাত্রত্ব বাতিলের হুমকি, টাকা আত্মসাৎ এবং ছাত্রীকে মৃত বাবার কাছে যেতে না দেয়ার ঘটনায় অভিযুক্ত রাজশাহী ইসলামী ব্যাংক নার্সিং কলেজের (আইবিএনসি) বিতর্কিত প্রশাসনিক কর্মকর্তা তানভীর সিদ্দিককে অপসারণে তিন দিনের আল্টিমেটাম দিয়েছে উত্তরবঙ্গের সর্ববৃহৎ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যানের কাছে ইমেইলে পাঠানো এক স্মারকলিপিতে বিভিন্ন বিষয় তুলে ধরে এ আল্টিমেটাম দেয়া হয়।

স্মারকলিপিতে বলা হয়, রাজশাহী ইসলামী ব্যাংক নার্সিং কলেজের বিতর্কিত প্রশাসনিক কর্মকর্তা তানভীর সিদ্দিকের নানা কর্মকাণ্ড নিয়ে সমালোচনা হচ্ছে বিভিন্ন মহলে। উত্তরাঞ্চলে এ প্রতিষ্ঠানের বেশ সুনাম থাকলেও একজন কর্মকর্তার কারণে তা নষ্ট হতে চলেছে। ইতোমধ্যে গণমাধ্যমে উঠেও এসেছে তার অনিয়ম-অব্যবস্থাপনার কিছু চিত্র। তানভীরের কারণে অচলাবস্থার সৃষ্টি হয়েছে কলেজটিতে। যে কারণে হুমকির মুখে কলেজটিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের ভবিষ্যৎ। সেজন্য তাকে অনতিবিলম্বে অপসারণ করে যোগ্য কর্মকর্তা নিয়োগ দেয়া প্রয়োজন।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ বন্ধু ও বাকশাল সরকারের রাজশাহী জেলা গভর্নর আতাউর রহমান এবং ভাষাসৈনিক মনোয়ারা রহমানের সন্তান সাইদুর রহমান বলেন, শিক্ষানগরী রাজশাহীতে শিক্ষার্থীদের নিয়ে কেউ ছিনিমিনি খেলবে- আমরা তা হতে দেব না। তানভীরকে অপসারণে তিনদিনের সময় দিয়েছি। এরমধ্যে অপসারণ করা না হলে সিদ্ধান্ত অনুযায়ী ধারাবাহিক কর্মসূচি গ্রহণ করা হবে।



আপনার মূল্যবান মতামত দিন:

Top