রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


বর্ণাঢ্য আয়োজনে রাজশাহী কলেজে বিজয় দিবস উদযাপন


প্রকাশিত:
১৬ ডিসেম্বর ২০২১ ২১:০৯

আপডেট:
১৬ ডিসেম্বর ২০২১ ২১:১১

রাজশাহী কলেজের কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বর্ণাঢ্য আয়োজনে ৫০তম বিজয় দিবস উদযাপন করেছে রাজশাহী কলেজ। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দিবসের শুরুতে কলেজের প্রশাসন ভবন, কলেজ হোস্টেল ও অন্যান্য ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল সাড়ে ৮টার দিকে কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেকের নেতৃত্বে শিক্ষক-শিক্ষার্থীদের বিশাল বিজয় শোভাযাত্রা শহরের মূল সড়ক প্রদক্ষিণ করে কলেজের কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করা হয়।

এসময় কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমান, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়া রাজশাহী কলেজ রোভার স্কাউট গ্রুপ, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ), রেঞ্জার ইউনিট, বিএনসিসি, রাজশাহী কলেজ ইউনিটসহ কলেজের বিভিন সংগঠন শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে।

সকাল ৯ টায় শেখ রাসেল দেয়ালিকা উদ্বোধন শেষে সকাল ৯ টা ১৫ মিনিটে কলেজের কেন্দ্রীয় মাঠে কুচকাওয়াজ ও খেলাধুলার উদ্বোধন করেন কলেজ অধ্যক্ষ। সকাল ১০টায় কলেজ মাঠে অনুষ্ঠিত হয় বিএনসিসি ও রোভার স্কাউটসের কুচকাওয়াজ। এতে প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন অধ্যক্ষ।

 

আরপি/ এসএএইচ-০১



আপনার মূল্যবান মতামত দিন:

Top