রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১


রাজশাহী কলেজ শিক্ষক তাজেমুল হকের দাফন সম্পন্ন


প্রকাশিত:
১৫ ডিসেম্বর ২০২১ ০৫:৪০

আপডেট:
১৬ জুলাই ২০২৪ ১২:০৩

ছবি: জানাযার নামাজ

রাজশাহী কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. তাজেমুল হকের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বাদ যোহর নগরীর দরিখরবনা ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাযা শেষে দরিখরবনা গোরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়। এর আগে সকাল ১০টায় রাজশাহী কলেজ মাঠে মরহুমের প্রথম জানাযা সম্পন্ন করা হয়।

সোমবার রাত পৌনে ৯টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগরে। তিনি ২০ তম বিসিএস শিক্ষা ক্যাডার কমকর্তা ছিলেন।

তাজেমুল হক দীর্ঘদিন লিভার সিরোসিস ও ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তাকে উন্নত চিকিৎসা প্রদানের জন্য ভারতে নিয়ে যেতে শুক্রবার (১০ ডিসেম্বর) বিকালে তাকে রাজশাহী থেকে ঢাকায় নেওয়া হয়। শনিবার দুপুরে ভারতের ফ্লাইট থাকলেও শারীরিক অবস্থা খারাপ হওয়ায় সেদিন ভোরেই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এসময় রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান, শিক্ষক সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদসহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top