রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


শহীদ বুদ্ধিজীবীদের প্রতি আরসিআরইউ’র শ্রদ্ধা


প্রকাশিত:
১৫ ডিসেম্বর ২০২১ ০১:৫১

আপডেট:
১৫ ডিসেম্বর ২০২১ ০২:৩৫

ছবি: শ্রদ্ধা নিবেদন

শহীদ বুদ্ধিজীবী দিবসে ঘাতকদের হাতে শহীদ দেশের সূর্যসন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানায় সংগঠনটির সংবাদকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান,  প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মাহাবুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল হাকিম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সেহের আলী দুর্জয়, নির্বাহী সদস্য আবু সাঈদ রনি, সহযোগী সদস্য আফসানা মিমি প্রমূখ।

এর আগে দিনের শুরুতেই কালোব্যাজ ধারণ ও কালো পতাকা উত্তোলন, পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভাসহ বিভিন্ন আনুষ্ঠানিকতার মাধ্যমে দিবসটি পালন করে রাজশাহী কলেজ প্রশাসন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক ও উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ ওলিউর রহমানের নেতৃত্বে কলেজের কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ।

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে অধ্যক্ষের সভাপতিত্বে কলেজ মিলনায়তনে শহিদ বুদ্ধিজীবীগণের জীবন ও কর্মের উপর গুরুত্বপূর্ণ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আরপি/ এমএএইচ-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top