রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


রাবি এ্যালামনাই এ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
১৩ ডিসেম্বর ২০২১ ০৯:০০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৫:২৭

ছবি: মতবিনিময় সভা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রস্তাবিত এ্যালামনাই নতুন করে গঠনের লক্ষ্যে মতবিনিময় সভা করেছে বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশনে আহ্বায়ক কমিটি ও বর্তমান শিক্ষকরা। রবিবার (১২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক আজিজুর রহমান বলেন, বর্তমানে প্রস্তাবিত এ্যালামনই এ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটিকে নতুন করে নির্বাচনের মাধ্যমে সাজানোর জন্য আজকের এই সভা অনুষ্ঠিত হয়। আগামী মার্চ মাসের প্রথম সপ্তায় এই কমিটি নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া এ্যালামনাই এ্যাসোসিয়েশনের জন্য বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনের পাশে একটি ভবন নির্মাণ করা হবে। আর যতোদিন পর্যন্ত এই ভবন নির্মাণ না হচ্ছে ততোদিন বিশ্ববিদ্যালয়ের ভিতরে একটি অফিস বরাদ্দ দেওয়া হবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। এছাড়াও উপস্থিত ছলেন এ্যালামনাই এ্যাসোসিয়েশনের আহ্বায়ক নুরুল ইসলাম ঠান্ডু, বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষক ও প্রাক্তন শিক্ষার্থীরা।

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top