রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


রাবি প্রশাসনের সঙ্গে রাবিসাস’র সৌজন্য সাক্ষাৎ


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০২১ ০৪:০৭

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ২১:০৪

ছবি: সৌজন্য সাক্ষাৎ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার ও উপ-উপচার্য অধ্যাপক ড. সুলতান- উল ইসলাম সহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (রাবিসাস) সদস্যরা।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে রাবিসাসের সভাপতি শাহীন আলম ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান খানের নেতৃত্বে সংগঠনের সদস্যরা উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। এছাড়া রাবিসাসের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবেন বলে আশা ব্যক্ত করেন তিনি।

পরে উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল ইসলাম ও ভারপ্রাপ্ত প্রক্টর সহকারী অধ্যাপক লিয়াকত আলীর সঙ্গে সাক্ষাৎ করেন রাবিসাসের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন রাবিসাসের উপদেষ্টা রেদওয়ানুল হক বিজয়, সহ-সভাপতি তাপস কুমার সরকার, সম্মানিত সদস্য সুব্রত গাইন, যুগ্ম সাধারণ সম্পাদক নূর আলম, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দীন, কোষাধ্যক্ষ তৌসিফ কাইয়ুম, দফতর সম্পাদক আব্দুস সবুর লোটাস, প্রচার সম্পাদক সাইফুর রহমান প্রমুখ।

 

 

আরপি/এসআর-২৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top