রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


রাবির প্রতিবন্ধী শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টা


প্রকাশিত:
২৫ জুন ২০২১ ০১:১৫

আপডেট:
২৫ জুন ২০২১ ০১:১৬

ছবি: প্রতিনিধি

পাবিবাবিক জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক প্রতিবন্ধী শিক্ষার্থীকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টাসহ তার পরিবারের সদস্যদের বেধড়ক মারধর করেছে স্থানীয় লোকজন। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে শিক্ষার্থীর নিজ এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সামির উদ্দিন (২২) বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায়।

ভুক্তভোগী সামির উদ্দিন বলেন, আমার ছোট ভাই মিলনের নিজ এলাকা দিহটে একটি মুদি ও ফ্লেক্সির দোকান করে। পূর্ব পরিকল্পিতভাবে বৃহস্পতিবার দুপুরে আসামিরা আমার ভাইয়ের দোকানে গিয়ে অশ্লীল ভাষায় গালীগালাজ করতে থাকে। এমতাবস্থায় আমার ভাই প্রতিবাদ করলে মোমিন (৪৫) এর হুকুমে কয়েকজন মিলনকে কিল ঘুষিসহ বাঁশের লাঠি দিয়ে এলোপাথারীভাবে মারধর করে। এসময় ভাইকে রক্ষা করতে গেলে আমিন (২৫) আমাকে মাটিতে ফেলে দিয়ে গলা টিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এছাড়াও আমার দাদা এবং চাচা রক্ষা করতে আসলে তাদেরও মারধর করা হয়।

তিনি আরও বলেন, এ বিষয়ে আমাদের থানায় একটি মামলার বিষয়ে এজহার করেছি। কিন্তু এখনও গৃহিত হয় নি।

এ বিষয়ে জানতে চাইলে রাণীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, এজহারটি পেয়েছি। বিষয়টির তদন্ত চলছে। তদন্ত হলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আরপি/এসআর-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top