রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত: আরও দু’জন আটক


প্রকাশিত:
২১ অক্টোবর ২০১৯ ০৬:৫৯

আপডেট:
২৩ অক্টোবর ২০১৯ ২১:৫৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফিরোজ আনামকে ছুরিকাঘাতের ঘটনায় আরও দুজনকে আটক করা হয়েছে। রোববার দুপুরে তাদেরকে আটক করে মতিহার থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে তিনজনকে গ্রেফতার করেছিল পুলিশ।

আটককৃতরা হলেন বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুর এলাকার আব্দুল আজীজের ছেলে অনিক মাহমুদ বনি ও একই এলাকার মোস্তাকিনের ছেলে মোস্তাফিজুর রহমান মিঠু। অনিক মাহমুদ বনি রাবি ছাত্রলীগের বহিষ্কৃত নেতা।

এর আগে আনামকে ছুরিকাঘাতের ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে শুক্রবার রাতে মহাসড়ক অবরোধ ও শনিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন করে শিক্ষার্থীরা।

সেই সঙ্গে ক্যাম্পাসে বহিরাগতদের নিষিদ্ধ করে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত, ফিরোজ আনামকে ছুরিকাঘাতের ঘটনায় জড়িতদের শাস্তি, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ডিবি তুলে নেয়ার কারণ ব্যাখ্যা ও দুঃখ প্রকাশ করাসহ তিন দফা দাবিতে ২১ ও ২২ অক্টোবর ভর্তি পরীক্ষা থাকায় ২৪ অক্টোবর পর্যন্ত আন্দোলন স্থগিত করা হয়।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় ছিনতাইকালে ফিরোজ আনামের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখনো চিকিৎসাধীন রয়েছেন আনাম। এ ঘটনায় শুক্রবার নগরীর মতিহার থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন আনাম।

 

আরপি/ এএস



আপনার মূল্যবান মতামত দিন:

Top