রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


রাবিতে ভর্তি পরীক্ষা শুরু ১৪ জুন


প্রকাশিত:
১ মার্চ ২০২১ ২২:৪১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:২৩

ছবি: সংগৃহীত

আগামী ১৪ জুন সি ইউনিটের পরীক্ষা দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হতে যাচ্ছে। পর্যায়ক্রমে ১৫ জুন এ ইউনিট এবং ১৬ জুন বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সোমবার (১ মার্চ) শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের কনফারেন্স রুমে উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহানের সভাপতিত্বে অনুষ্ঠিত ভর্তি উপ-কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এদিন দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক আজিজুর রহমানের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভার সিদ্ধান্ত অনুযায়ী আগমী ১৪ জুন ২০২১ তারিখে সি ইউনিট, ১৫ জুন ২০২১ তারিখে এ ইউনিট ও ১৬ জুন ২০২১ তারিখে বি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন ৩ শিফটে পরীক্ষা নেওয়া হবে। প্রথম শিফট সকাল ৯টা ৩০ মিনিট থেকে ১০টা ৩০ মিনিট পর্যন্ত। দ্বিতীয় শিফট দুপুর ১২ থেকে ১টা এবং বিকেল ৩ থেকে ৪টা পর্যন্ত তৃতীয় শিফটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, ভর্তির জন্য অনলাইনে প্রাথমিক আবেদন ৭ মার্চ দুপুর ১২টা থেকে ১৮ মার্চ রাত ১২টা পর্যন্ত গ্রহণ করা হবে। প্রাথমিক আবেদন বাছাই শেষে ২৩ মার্চ বেলা ১২টা থেকে ৩১ মার্চ রাত ১২টা পর্যন্ত চূড়ান্ত আবেদন করা যাবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের www.ru.ac.bd ওয়েবসাইটের admission মেন্যু তে দেখা যাবে।

আরপি/ এসআই-৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top