রাজশাহী শুক্রবার, ২রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


কাউন্সিলরকে প্রাণনাশের হুমকি, আদালতে মামলা


প্রকাশিত:
২২ জুলাই ২০২২ ১৬:২৬

আপডেট:
২২ জুলাই ২০২২ ১৬:২৯

ফাইল ছবি

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে চাঁদা না দেয়ায় কামরুল নামের এক পৌর কাউন্সিলরকে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। এতে বগুড়া আদালতে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে কাউন্সিলর কামরুল নিজেই বাদী হয়ে মামলাটি করেন।

আরও পড়ুন:

বিয়ে করলেন পূর্ণিমা

মিমের ‘পরাণ’ দেখতে চান পূজা

শিশুর কাঁন্নার আওয়াজে তালাবদ্ধ ঘর থেকে মায়ের মরদেহ উদ্ধার

মামলায় অভিযুক্তরা হলেন, উপজেলার সান্তাহার পৌর শহরের তারাপুর গ্রামের শাহরিয়ার সাজু (৩৫), একই গ্রামের মশিউর রহমান প্রবল (২৮), সোহেল (৩৫), বিজয় (২২), সুজিত কুমার (২০) ও রানা (৩৬)।

মামলা সূত্রে জানা যায়, রাজনৈতিক বিষয়কে কেন্দ্র করে অভিযুক্তদের সাথে কাউন্সিলর কামরুলের বিরোধ চলছিল। শুধু তাই নয় তারা দলবদ্ধভাবে মাঝেমধ্যে কামরুলের কাছ থেকে ২ লাখ টাকা চাঁদা দাবী করেন। তাদের দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করলে তাকে (কাউন্সিলর) প্রাণে মেরে ফেলবে মর্মে হুমকি ও ভয়ভীতি দেখায় অভিযুক্তরা।

আরও পড়ুন: শিশুর কাঁন্নার আওয়াজে তালাবদ্ধ ঘর থেকে মায়ের মরদেহ উদ্ধার

এক পর্যায়ে গত সোমবার (১৮ জুলাই) রাত ১০ টার দিকে তারাপুর গ্রামের দক্ষিণ পাড়া জনৈক শীবুর বাড়ির সামনে কাউন্সিলর কামরুল পৌঁছলে আসামীরা পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রসহ ফের চাঁদা দাবী করেন। তার ডাক চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসতে শুরু করলে অভিযুক্তরা দৌঁড়ে পালিয়ে যায়।

আরও পড়ুন: মিমের ‘পরাণ’ দেখতে চান পূজা

এ বিষয়ে জানতে চাইলে মামলায় অভিযুক্তরা শাহরিয়ার সাজু জানান, মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন। অন্য একটি ঘটনা ধামাচাপা দিতে আমাদের বিরুদ্ধে তিনি মামলাটি করেন। সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, মামলার বিষয়টি জানা নেই। মামলাটি আমাদের তদন্ত করার নির্দেশ দিলে বিষয়টি ক্ষতিয়ে দেখা হবে।

 

আরপি/ এমএএইচ-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top