রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১


সান্তাহার পৌর আ.লীগের সভাপতি আবুল কাশেমের ইন্তেকাল


প্রকাশিত:
১১ মার্চ ২০২৪ ১৮:১৮

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ২১:১৭

ফাইল ছবি

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিইল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত নানান রোগে ভুগছিলেন।

সোমবার  (১১ মার্চ) দুপুর ১টা ২০ মিনিটে উপজেলার পৌর শহরের নতুন বাজার এলাকায় নিজ বাসবভনে শেষ নিশ্বাস ত্যাগ করে তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে যান।

আওয়ামী লীগের এই নেতার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, বগুড়া-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খাঁন সাইফুল্লাহ্ আল মেহেদী বাঁধন, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মাহামুদুর রহমান পিন্টু, সহ-সভাপতি রেজা খান, উপজেলা আওয়ামীলীগের সদস্য রুকুনুজ্জামান রুকু, সান্তাহার পৌর সভার প্যানেল মেয়র জার্সিস আলম রতন , উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সজলসহ বিভিন নেতা-কর্মীরা শোক জানিয়েছেন। মঙ্গলবার সকাল ১০ টায় শহরের পৌর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন হবে।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top