রাজশাহী সোমবার, ১৫ই জুলাই ২০২৪, ১লা শ্রাবণ ১৪৩১


উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক লিটনের ব্যতিক্রমী শোভাযাত্রা


প্রকাশিত:
১০ মার্চ ২০২৪ ১৮:২২

আপডেট:
১৫ জুলাই ২০২৪ ১৩:৩৮

ছবি: শোভাযাত্রা

আসছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থীর জানান দিচ্ছেন বিভিন্ন উপায়ে। নজর কাড়তে যে যার মতো করছেন প্রচারণা, করছেন শোভাযাত্রা। এমনই এক ব্যতিক্রমী শোভাযাত্রা করলেন জ্যেষ্ঠ প্রভাষক ও সাংবাদিক তোফায়েল হোসেন লিটন। তিনি বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রায় দুই শতাধিক কারযোগে এই শোভাযাত্রা করেছেন।

রোববার (১০ মার্চ) সকালে উপজেলার সান্তাহার পৌর শহরের রেলগেট এলাকা থেকে শোভাযাত্রা বের করা হয়। এরপর কারের বহরটি উপজেলার নশরতপুর, চাপাপুর, বিহিগ্রাম, কুন্দগ্রাম, শাওইল, ছাতিয়ানগ্রাম, তারাপুর, ছাতনী, আদমদীঘি বাজারসহ বিভিন্ন এলাকায় সকাল থেকে বিকেল পর্যন্ত ঘুরে ঘুরে হাত নেড়ে সবার দোয়া চান, জানান দেন পরিবর্তনের।

এ সময় থেমে থেমে পথশোভা ও জনগণের সঙ্গে কুশল বিনিময় করেন চেয়ারম্যান পদপ্রার্থী লিটন। তোফায়েল হোসেন লিটন সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘ এক যুগ ধরে সান্তাহার কারিগরি কলেজে শিক্ষকতা করেছেন।

বিভিন্ন এলাকায় ও বাজারে সংক্ষিপ্ত বক্তৃতায় তোফায়েল হোসেন লিটন বলেন, এলাকায় মাদক, সন্ত্রাস ও অনিয়ম নির্মূল করে এই শহরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী। আপনাদের ভালোবাসা ও দোয়া পেলে বিপুল ভোটে জয়লাভ করতে পারবো।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top