রাজশাহী বৃহঃস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি ২০২৩, ২৭শে মাঘ ১৪২৯


মিমের ‘পরাণ’ দেখতে চান পূজা


প্রকাশিত:
২০ জুলাই ২০২২ ০৯:৫৯

আপডেট:
৯ ফেব্রুয়ারি ২০২৩ ০২:০১

ফাইল ছবি

এবারের ঈদুল আজহায় তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। যার একটি রোশান-পূজা চেরীর ‘সাইকো’। অন্য দুটি হলো-অনন্ত জলিল-বর্ষার ‘দিন দ্য ডে’ ও মিম-রাজ-ইয়াশের ‘পরাণ’।

আপাতত নিজের সিনেমা ‘সাইকো’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন পূজা। সিনেমাটির প্রচারণায় নায়ক রোশান এবং পরিচালক অনন্য মামুনের সঙ্গে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে যাচ্ছেন তিনি। সাড়াও পাচ্ছেন ভালো।

তবে শুধু নিজের সিনেমা নয় ঈদে মুক্তিপ্রাপ্ত সবচেয়ে প্রশংসিত সিনেমা ‘পরাণ’ দেখছে চান এই পূজা। বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পরাণ’ দেখার জন্য নিজের ‘পরাণ’ও কাঁদছে বলে জানালেন এই নায়িকা।

মঙ্গলবার (১৯ জুলাই) ফেসবুকে পোস্টে কান্নার ইমোসহ পূজা লেখেন, ‘‘আমি ‘পরাণ’ দেখতে চাই’।’’

বিষয়টি নিয়ে পূজা বলেন, ‘ইচ্ছে আছে সবার সঙ্গে ছবিটি দেখার। সিনেমাটির প্রশংসা খুব শুনছি। ইতোমধ্যে মিম আপু আমন্ত্রণও জানিয়েছেন। পরশু (২১ জুলাই) হয়তো দেখবো।’

অন্যদিকে, ফেসবুকেই মিম পূজার পোস্টের প্রত্যুত্তর দিয়েছেন। আমন্ত্রণ জানিয়েছেন, একসঙ্গে ছবিটি দেখার।

গত ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’। ত্রিভুজ প্রেমের গল্পে এটি নির্মিত হয়েছে লাইভ টেকনোলজির ব্যানারে।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। ত্রিকোণ প্রেমের গল্পে নির্মিত এই সিনেমায় আরও আছেন শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, নাসির উদ্দিন খান প্রমুখ।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top