রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

পৌরসভা নির্বাচন: বাঘায় প্রার্থীদের নিয়ে মত বিনিময় সভা


প্রকাশিত:
৭ জানুয়ারী ২০২১ ০১:১৪

আপডেট:
৫ মে ২০২৪ ১৫:০০

বিনিময় সভা

আগামী ১৬ জানুয়ারী আড়ানী পৌরসভা নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে সকল প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(জানুয়ারি) বিকেল ৪ টায় উপজেলা অডিটরিয়ামে নির্বাচনী আচারণ বিধি উল্লেখ করে এ সভা করা হয়। তবে মেয়র পদে এক প্রার্থী আরেক প্রার্থীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে মৌখিক অভিযোগ করেন।

আয়োজিত সভায় সভাপতিত্বে করেন উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার শাহিন রেজা। সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ও আড়ানী পৌরসভা নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত ম্যাজিষ্ট্রেট কামাল হোসেন, উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলম ও বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম ও আনসার ভিডিপি অফিসার মিলন দাস।

সভায় বক্তারা সুষ্ঠ ,সুন্দর ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে নির্বাচনের নীতিমালা উপস্থাপন করেন এবং সকল প্রার্থীকে নির্বাচনী আচরণবিধি মেনে প্রচারণা করাসহ সকল কাজে সহযোগিতা করা আহবান জানান।এর আগে উন্মুক্ত আলোচনায় মেয়র পদে দুই প্রার্থী অপর প্রার্থীর বিরুদ্ধে অতিরিক্ত নির্বাচনী ক্যাম্প স্থাপন ,অশালীন স্লোগান, পোষ্টার ছিঁড়ে ফেলা, ড্রাইভারকে মারপিট, প্রার্থীর স্ত্রীসহ কর্মীদের প্রচারে বাধা প্রদান এবং শিক্ষকদের নির্বাচনী প্রচারণায় মাঠে নামানোর অভিযোগ তুলে বক্তব্য উপস্থাপন করেন।

 

আরপি / এমবি-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top