রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত


প্রকাশিত:
১ জানুয়ারী ২০২১ ০৪:২৭

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৮:৪৯

  নব গঠিত রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের রাজশাহী শাখার ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার ফটোসাংবাদিক আসাদুজ্জামান আসাদ। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক সানশাইন পত্রিকার ফটোসাংবাদিক সামাদ খান।

বৃহস্পতিবার রাজশাহী নগরীর কুমারপাড়ায় অস্থায়ী কার্যালয়ে বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার প্রবীণ সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম। নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জাবীদ অপু এবং জিয়া হাসান হিমেল।

র্নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন প্রথম আলোর ফটোসাংবাদিক শহিদুল ইসলাম দুখু। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক সোনার দেশ’র ফটোসাংবাদিক শাহিন খান, কোষাধ্যক্ষ পদে দৈনিক বার্তা’র মিলন শেখ, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক রাজশাহী সংবাদ’র মোখলেসুর রহমান মুকুল, প্রচার সম্পাদক পদে যুগান্তরের আজম খান এবং নির্বাহী সদস্য পদে দৈনিক সোনার দেশ’র আলী এহসান তুহিন ও দৈনিক রাজশাহী সংবাদ’র রাশেদুর রহমান রাসেল নির্বাচিত হয়েছেন।

নতুন এই কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। এছাড়া নগর আওয়ামী লীগের পক্ষ থেকেও কমিটিকে অভিনন্দন জানানো হয়েছে। নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তাফা ও সাধারণ সম্পাদক কাজল হাজরা। এছাড়া অভিনন্দন জানিয়েছেন রাজশাহী সংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক তানজিমুল হক, জনকণ্ঠের সাংবাদিক মামুন-অর-রশিদ ও কালের কণ্ঠের সাংবাদিক রফিকুল ইসলাম।

আরও অভিনন্দন জানিয়েছেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশানের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান পাপ্পু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম ওবাইদুল্লাহ, সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, সিএনজি মালিক সমিতির সভাপতি আনোয়ার হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক ভুলু, মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। 

 

আরপি / এমবি-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top